Tollywood Jamaisasthi 2024: এইবছরেই প্রথম ষষ্ঠী, নতুন জামাই-আদর পাচ্ছেন কারা!

টলিপাড়ায় এবার বিয়ের সানাই শুরু হয়েছে বটে, তবে দম ফেলারও ফুরসত পাননি বিসমিল্লা। একাধিক জমজমাট বিয়ের অনুষ্ঠানে মেতে উঠেছে গোটা বাংলা ইন্ডাস্ট্রি। আজ জামাইষষ্ঠীর দিনে, টলিপাড়ার নতুন জামাইদের একবার নাহয় দেখেই নেওয়া যাক এক নজরে!

ষষ্ঠীদেবীর আরাধনার পাশাপাশি জামাইদের এই দিন একটু বিশেষ খাতির পাওনা হয় শ্বশুরবাড়ীতে। অনেক ঐতিহ্যবাহী প্রথার মত এই প্রথাও কিন্তু নিয়ম মেনে ঘটা করে পালন করেন বহু মানুষ। টলিপাড়ার কোন কোন মুখ এইবছর হয়ে উঠেছেন নতুন জামাই!

অবশ্যই তালিকার প্রথমে জায়গা করে নেবেন এক বহুচর্চিত নবদম্পতি। কাঞ্চন মল্লিকের সঙ্গে মার্চের প্রথমেই গাঁটছড়া বেঁধেছেন শ্রীময়ী চট্টরাজ। বিভিন্ন কারণে বহু সময়ে বহু মানুষের রোষের সম্মুখীন হয়েছেন তাঁরা। দু’জনের বয়সের পার্থক্য নিয়েও জলঘোলা হয়েছে বিস্তর। তা সত্ত্বেও, বেশ সুখেই দিন কাটাচ্ছেন নবদম্পতি। এবছরের জামাইষষ্ঠীতে অনেকেই নজর রেখেছেন নবদম্পতির টাইমলাইনে।

তবে কাঞ্চন-শ্রীময়ী জুটিই কেবল নয়। বহুকারণে চর্চিত আরো দু’টি জুটি। কখনো তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে হয়েছে সমালোচনা, আবার কখনো সকলে তাঁদের আশীর্বাদ করেছেন প্রাণ ভরে। তবে অগুন্তি ব্যক্তি-আক্রমণ সত্ত্বেও কখনোই জনসমক্ষে বিরক্তিপ্রকাশ করতে দেখা যায়নি শান্তস্বভাবের এই দুই জুটিকে।

গতবছর নভেম্বরের শেষের দিকে বিয়ে করেছেন পিয়া চক্রবর্তী এবং পরমব্রত চট্টোপাধ্যায়। চলতি বছরে, মার্চের প্রথমে বিয়ের পিঁড়িতে বসেছেন অনুপম রায়ও। গায়িকা প্রশ্মিতা পালকে বিয়ে করেছেন তিনি। দুই জুটির কাছেই এটা প্রথম জামাইষষ্ঠী। তাই স্বাভাবিকভাবেই ভক্তেরা বেশ উত্তেজিত তাঁদের জামাইষষ্ঠীর উদযাপন নিয়ে।

গতবছর ডিসেম্বরেই ছাদনাতলায় গিয়েছিলেন টলিপাড়ার আরো দুই জনপ্রিয় জুটি। সেই দুই জুটির চারজনের মধ্যে তিনজনেই যুক্ত অভিনয়ের সঙ্গে, আরেকজন যুক্ত এক বিখ্যাত ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে। ডিসেম্বরের প্রথম সপ্তাহেই অভিনেত্রী সন্দীপ্তা সেন বিয়ে করেছেন তাঁর প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়কে।

সেই মাসেরই মাঝামাঝি সময়ে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা সৌরভ দাস এবং অভিনেত্রী দর্শনা বণিক। দুই জুটির কাছেই যে প্রথম জামাইষষ্ঠী বেশ ‘স্পেশাল’ হবে, তা তো স্বাভাবিক!

ধারাবাহিক থেকে সিনেমা-ওয়েবসিরিজ, সবধরনের প্ল্যাটফর্মে যেকোনো ধরনের চরিত্র তিনি নিজের মধ্যে ধারণ করতে পারেন স্বাচ্ছন্দ্যে। তিনি টলি, কিংবা টেলিপাড়ার ঘরের মেয়ে রূপাঞ্জনা মিত্র। এপ্রিল মাসেই দীর্ঘদিনের সঙ্গী, অভিনেতা-পরিচালক রাতুল মুখোপাধ্যায়কে বিয়ে করেন তিনি। জানিয়েছিলেন, ছেলের সম্মতিতেই তিনি বিয়ে করেছেন রাতুলকে। কেবল তাই নয়, রাতুলের সঙ্গে তাঁর ছেলের বন্ধুত্বের কথা জানেন অনেকেই। ছোট্ট সেই বন্ধুকে নিয়ে হয়ত রূপাঞ্জনার সঙ্গে রাতুল আজ পাড়ি জমাবেন জামাইষষ্ঠীর নিমন্ত্রণের উদ্দেশ্যে।

তারকারা বিয়ে করলেই মন ভাঙার সম্ভাবনা থাকে ভক্তদের। বলুন তো, সম্প্রতি বিয়ে করে ভক্তদের মন ভেঙেছেন কোন সুদর্শন অভিনেতা? একদম ঠিক ধরেছেন। কথা হচ্ছে আদৃত রায়কে নিয়ে। গত মাসেই তিনি বিয়ে করেছেন কৌশাম্বী চক্রবর্তীকে। তাঁদের বিয়ের ছবি, ভিডিও ভাইরাল হয়েছিল প্রতি মুহূর্তে। মিষ্টি এই দম্পতিও এই বছরেই প্রথমবার পেতে চলেছে জামাইষষ্ঠীর স্বাদ।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

    View all posts
Scroll to Top