Jeet Son: বিশেষ দিনে ছেলের মুখ দেখালেন সুপারস্টার জিৎ

তাঁর প্রথম সিনেমা ‘সাথী’ মুক্তি পেয়েছিল আজকের দিনেই। স্বাভাবিকভাবেই, আজকের দিনটা খুবই ‘স্পেশাল’ সুপারস্টার জিতের কাছে। সেই আনন্দেই আজকের দিনটাকে আরো একটু স্মরণীয় করে রাখলেন অভিনেতা।

স্ত্রী মোহনার গর্ভাবস্থার কথা জিৎ নিজেই জানিয়েছিলেন গতবছর। স্ত্রী এবং মেয়েকে নিয়ে ছবিও তুলেছিলেন তিনি। ২০২৩ সালের অক্টোবর মাসে দ্বিতীয়বারের জন্য বাবা হয়েছেন অভিনেতা। তবে চলচ্চিত্র জগতের ট্রেন্ড মেনেই সন্তানের মুখ ক্যামেরার সামনে আনেননি তিনি। তাঁর ছেলেকে দেখার জন্য উৎসুক ছিলেন সকল ভক্তই। আজ সকলের সেই চাহিদাই পূরণ করলেন অভিনেতা।

আজকের এই বিশেষ দিনে, জিৎ নিজের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছেলের ছবি প্রকাশ করলেন প্রথমবার। সঙ্গে জানালেন ছেলের নামও। তবে কেবল ছেলের ছবিই নয়, সর্বমোট তিনটি ছবি শেয়ার করেছেন জিৎ। প্রথমটি তাঁর ছেলের একার। দ্বিতীয় ছবিতে তাঁর ও তাঁর ছেলের সঙ্গে রয়েছেন স্ত্রী মোহনা এবং মেয়েও। তিন নম্বর ছবিতে দেখা যাচ্ছে গোটা পরিবারকে।
জিৎ ক্যাপশনে লিখেছেন, তাঁর ছোট্ট ছেলের সঙ্গে সকলকে প্রথমবারের মত পরিচয় করিয়ে দিয়ে, আরো একবার তিনি স্মরণীয় করে রাখতে চান আজকের দিনটা। ছেলের নামও তিনি জানিয়েছেন ক্যাপশনেই। লিখেছেন, ‘মিট রনভ।’

গত শুক্রবারই মুক্তি পেয়েছে জিৎ-রুক্মিণীর ছবি ‘ব্যুমেরাং’। কল্পবিজ্ঞান ও হাস্যরসের মিশেলে তৈরী সেই ছবি বেশ মন কেড়েছে ভক্তদের। এই ছবিতেই প্রথমবার জুটি বেঁধেছেন জিৎ ও রুক্মিণী। সন্তানসম সেই ছবির মুক্তির সপ্তাহখানেকের মধ্যেই নিজের কনিষ্ঠ সন্তানের ছবি শেয়ার করে ফের তিনি খুশী করলেন অনুরাগীদের।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

    View all posts
Scroll to Top