Vikram Chatterjee: ফের প্রেমিক অবতারে বিক্রম, প্রকাশ্যে ‘সূর্য’র ঝলক

বিক্রম চ্যাটার্জীকে সম্প্রতি অ্যাকশন ছবিতে দেখেছেন অনুরাগীরা। অনেকেই তাঁকে আবার দেখতে চাইছিলেন প্রেমিক অবতারে। আর তাদের মনোবাসনা হয়ত পূর্ণ করতে চলেছেন ‘সোয়েটার’খ্যাত পরিচালক শিলাদিত্য মৌলিক।

পরিচালকের আগামী ছবি ‘সূর্য’তে নাম ভূমিকায় অভিনয় করছেন বিক্রম। আজ বিকেলে মুক্তি পেল ছবিটির প্রথম ঝলক। ফার্স্টলুক টিজারে চোখ জুড়িয়ে দিচ্ছে নৈসর্গিক সৌন্দর্য্য। সবুজে ঘেরা জলাশয়ের জলে দেখা গিয়েছে ‘সূর্য’রূপী বিক্রমকে। জলাশয়ে থেকেই সিগারেটে টান দিচ্ছেন তিনি। তার ফাঁকেই দেখা যাচ্ছে, তাঁর ঠোঁটের কোণের হাসি। ছবির বেশীরভাগ শ্যুটিংই হয়েছে উত্তরবঙ্গে। ফার্স্টলুক টিজারেই স্পষ্ট তার নির্যাসের স্পর্শ।

চরিত্রটি ঠিক কেমন, তা বোঝা যায় একটিমাত্র বাক্যেই, ‘নিজের না পাওয়াগুলো অন্যদের উজাড় করে দেওয়ার নাম সূর্য’। ঠিক এই ক্যাপশন দিয়েই ফার্স্টলুক টিজারটি শেয়ার করেছেন নির্মাতারা। সূর্য ওরফে বিক্রমের বিপরীতে এই ছবিতে থাকছেন দুই জনপ্রিয় অভিনেত্রী। মধুমিতা সরকার (উমা) এবং দর্শনা বণিক (দিয়া)। জানা গিয়েছে, দিয়ার মুখে সূর্যর কথা শুনতে শুনতেই তার প্রেমে পড়বে উমা। তিনজনের জীবনের জার্নি দেখা যাবে এই ছবিতে। যার প্রতিটি মোড়ে রয়েছে টুইস্ট। অন্য রকম প্রেমের গল্প বুনবে ‘সূর্য’।

মোট চারটি গান থাকছে এই ছবিতে। লয়দীপের সুরে গান গাইতে চলেছেন শিলাজিৎ মজুমদার, কিঞ্জল চট্টোপাধ্যায়, তিমির বিশ্বাস, সোমলতা আচার্য প্রমুখ। গানের কথা লিখেছেন প্রসেন এবং শিলাদিত্য মৌলিক স্বয়ং।

এর আগে ‘শহরের উষ্ণতম দিনে’, ‘পারিয়া’ ছবিতে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা। বক্স অফিসেও হিট হয়েছে তাঁর ছবি। এবারে আসছে তার নতুন ছবি ‘সূর্য’। ‘ইনোভেটিভ ফিল্মস’-এর ব্যানারে এই ছবি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে আগামী ১৯শে জুলাই।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

    View all posts
Scroll to Top