অন্তঃসত্ত্বা প্রীতি, নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়

বেশ কিছুদিন ধরেই ছোটপর্দায় অনুপস্থিত জনপ্রিয় টেলি-অভিনেত্রী প্রীতি বিশ্বাস। সেকারণে চলছিল অল্পবিস্তর জল্পনাও। আজ, ৪ঠা এপ্রিল, নিজেই সুখবর ভাগ করে নিলেন অভিনেত্রী।

অভিনেত্রী প্রীতি বিশ্বাস এবং অভিনেতা রাহুল মজুমদার, দু’জনেই চুটিয়ে কাজ করেন ছোটপর্দায়। তবে রাহুলকে এখনো ‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকে দেখা গেলেও, বেশ কিছুদিন অভিনয়জগত থেলে দূরে রয়েছেন প্রীতি। লীনা গঙ্গোপাধ্যায়ের ‘ধুলোকণা’ ধারাবাহিকে শেষ কাজ করেছেন তিনি। হঠাৎ কেন এই বিরতি?
আজ দুপুরেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে অভিনেত্রী জানান, তিনি মা হতে চলেছেন। ভক্তদের ‘পরিবার’ বলেও প্রীতি সম্বোধন করেছেন সেই পোস্টে।

জানা গিয়েছে, মাসচারেক ধরে অন্তঃসত্ত্বা প্রীতি। আর সেই কারণেই, বেশ কিছুদিন ধরে বিশ্রামে রয়েছেন অভিনেত্রী। বিরতি নিয়েছেন অভিনয় থেকে। আগামী সেপ্টেম্বর মাসেই ভূমিষ্ঠ হতে পারে রাহুল-প্রীতির সন্তান। এক সংবাদমাধ্যমকে প্রীতি জানিয়েছেন, মা হওয়ার এই বিশেষ মুহূর্ত বেশ উপভোগ করছেন তিনি। তিনি বলেছেন, ‘একদিকে যেমন ভালো কাটছে তেমনই কষ্টও হচ্ছে। তবে মা হওয়ার আনন্দে সেই কষ্টগুলো ভুলে যাচ্ছি।’
২০২০ সালের ১০ই ফেব্রুয়ারি বিয়ে করেন রাহুল-প্রীতি। যদিও সম্পর্ক ছিল তার বহু আগে থেকেই। সম্প্রতি সেলিব্রিটি ক্রিকেট লীগে দুর্দান্ত খেলে সকলের মন জিতেছেন রাহুল।
দম্পতির জীবনের নতুন অতিথি আসার সংবাদে স্বাভাবিকভাবেই খুশী হয়েছেন ভক্ত-সতীর্থ সকলে। ‘প্রীহুল’-এর সন্তান দুধেভাতে থাকুক, এমনই কামনা সবার।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top