রবি ঠাকুরের কাবুলিওয়ালা বড় পর্দায় আবারও আসতে চলেছে, বিস্তারিত জানুন

রবি ঠাকুরের রচিত কাবুলিওয়ালা বড় পর্দায় আবারও আসতে চলেছে পরিচালক সুমন ঘোষের হাত ধরে। ‘এসভিএফ এন্টারটেনমেন্ট’ প্রযোজিত, ‘জিও স্টুডিওজ’ ও ‘এসভিএফ এন্টারটেনমেন্ট’ নিবেদিত রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প ‘কাবুলিওয়ালা’ অবলম্বনে আবারও এক নস্টালজিয়া ফেরৎ।
যেখানে রহমতের চরিত্রে অভিনয় করছেন মিঠুন চক্রবর্তী এবং মিনি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অনুমেঘা কাহালিকে। ‘মিঠাই’ ধারাবাহিকে সৌমিতৃষার কন্যা মিষ্টির চরিত্রে অভিনয় করে সকলের মন কেড়ে নিয়েছিল এই ক্ষুদে শিল্পী। মিনির মা ও বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সোহিনী এবং আবির কে।
ইতিমধ্যেই আমরা মিঠুন চক্রবর্তীর ফার্স্ট লুক দেখা গেছে যেখানে ধুলো ময়লা মাখা সাদা পাঠানি স্যুট, তারওপর ধূসর আফগানি জ্যাকেট, মাথায় পাগড়ি, কাঁধে লম্বা ঝোলা নিয়ে কাবুলিওয়ালা হেঁটে চলেছে বালুরাশির উপর দিয়ে । চলতি বছরের বড়দিনে ছবিটি বড় পর্দায় মুক্তি পাবে।প্রসঙ্গত বলা যায়, ১৯৫৭ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল তপন সিনহা পরিচালিত ছবি ‘কাবুলিওয়ালা’।
তপন সিনহার পরিচালনায় তৈরি এই ছবিতে কাবুলিওয়ালার চরিত্রে অভিনয় করেছিলেন ছবি বিশ্বাস। ১৯৫৭ সালের পর ২০২৩ সাল দীর্ঘ ৬৬ পর পুরনো আবেগকে আবারও নতুন আবেগ দিয়েছেন সুমন ঘোষ।

Author

Scroll to Top