Dadagiri: দশম বর্ষে উদ্বোধন বিশেষ স্মারক স্ট্যাম্পের

নন-ফিকশন শো দেখতে যাঁরা ভালবাসেন, তাঁদের কাছে বোধহয় সর্বাধিক জনপ্রিয় শো জি বাংলার ‘দাদাগিরি আনলিমিটেড’। আর দশম বছরে সেই ক্যুইজ শোয়ের মুকুটে জুড়ল আরো একটা পালক।

‘দাদাগিরি’র মঞ্চে উদ্বোধন হল এক বিশেষ স্মারক স্ট্যাম্প। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলার ‘দাদা’, সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর সঞ্চালনাতেই গত দশবছর ধরে সাফল্য পেয়ে আসছে এই শো। তিনি ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Zee Entertainment Enterprises-এর চিফ ক্লাস্টার অফিসার-ইস্ট, শ্রী সম্রাট ঘোষ। বিশিষ্ট সম্মানীয় অতিথিদের উপস্থিতিতে আনুষ্ঠানিক উদ্বোধন হয় এই স্ট্যাম্পের। ভারত সরকারের ডাকবিভাগ থেকে প্রকাশ করা হয়েছে এই স্ট্যাম্প। সীমিত সংস্করণের এই স্ট্যাম্প রাখা যাবে নিজের সংগ্রহেও।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের খেলার মতই, তাঁর সঞ্চালনারও ভক্ত বহু বাঙালিই। তাঁর সঞ্চালিত শো এতটা সম্মান পাওয়ায় স্বাভাবিকভাবেই খুশী তাঁর ভক্তরা। এই প্রথম কোনো রিয়েলিটি শো স্বীকৃতি পেল ডাকবিভাগের। ‘দাদাগিরি’র টিমের সঙ্গে বহুবছর ধরে যুক্ত সকলকেই ধন্যবাদ জানিয়েছেন শ্রী সম্রাট ঘোষ। জানিয়েছেন, ‘এই আনন্দের মুহূর্ত আমরা জি বাংলার সমগ্র টিম, সৌরভ গাঙ্গুলী এবং আমাদের সকল দর্শকদের সঙ্গে ভাগ করে নিতে চাই। ‘দাদা’ না থাকলে এই শো সফল হত না।’

গত এক দশক জুড়ে সম্প্রচারিত হয়ে আসছে অন্যতম জনপ্রিয় এই শো। সেই শোয়ের জন্য এই সম্মান যে সত্যিই একসঙ্গে গর্বের ও আনন্দের, তা বলাই বাহুল্য।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top