All India Rank Trailer: ছবিতে ফুটে উঠবে IIT ছাত্রের ‘স্ট্রাগল’

‘Masaan’, ‘Sandeep Aur Pinky Farrar’, ‘Sacred Games’-এর মত ছবি, ধারাবাহিকের গল্প লিখেছেন তিনি। লিখেছেন কিছু ছবির সংলাপও। এবার তাঁরই লেখা কাহিনীতে পরিচালকের অবতারে ধরা দিলেন বরুণ গ্রোভার। গতকাল, ৫ই ফেব্রুয়ারি, মুক্তি পেল তাঁর ডেবিউ ছবি ‘All India Rank’-এর ট্রেলার।

গতকাল ছবির ট্রেলার লঞ্চ করেন বরুণ গ্রোভারের বন্ধু, জনপ্রিয় অভিনেতা ভিকি কৌশল। এই ‘কামিং-অফ-এজ’ ছবির ট্রেলারে দেখা গেছে, নয়ের দশকের এক ইঞ্জিনিয়ারিং পাঠরত ছাত্রের ‘স্ট্রাগল’। বর্তমানসময়ের বহু ছেলেমেয়ের মতই বিবেককেও পরিবারের চাপে ইঞ্জিনিয়ারিং পড়তে যেতে হয় বাইরে। শুরু হয় তার জীবনের এক নতুন অধ্যায়। ‘হস্টেল কালচার’-এ অভ্যস্ত হতে শুরু করে বিবেক। IIT-তে চান্স পাওয়া আর বাবা-মায়ের ক্রমবর্ধমান প্রত্যাশার চাপের সঙ্গে যোগ দেয় All India Rank-এ ভাল ফল করার দুশ্চিন্তা। ছবির ট্রেলার শেয়ার করে আবেগপ্রবণ হয়ে পড়েন বরুণ।

সম্প্রতি পরিচালক বিধু বিনোদ চোপড়া পরিচালিত ‘12th Fail’ তুলে ধরেছিল চম্বলের এক দরিদ্র ছেলে মনোজের IAS হয়ে ওঠার জীবন-সংগ্রামের কাহিনী। সেই ছবিতেও এক গ্রাম্য ছেলে শহরে এসে সম্মুখীন হয়েছিল বিভিন্ন সমস্যার। ‘All India Rank’-এর ট্রেলার ফের মনে করালো মনোজ-গৌরী ভাইয়াকে।

অভিনেতা ভিকি কৌশল ছবির ট্রেলার লঞ্চ করে সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘All India Rank, আমার অত্যন্ত ট্যালেন্টেড বন্ধু বরুণ গ্রোভারের ডিরেক্টোরিয়াল ডেবিউ। এই ছবির ট্রেলার লঞ্চ করে আমি ভীষণই খুশী।’ ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে বোধিসত্ত্ব শর্মাকে। এছাড়াও ছবিতে অভিনয় করছেন শশী ভূষণ, গীতা আগরওয়াল, শিবা চাড্ডা, সমতা সুদীক্ষা, নীরজ, আয়ুষ পাণ্ডে, সাদাত খান প্রমুখ।

শ্রীরাম রাঘবন নিবেদিত এই ছবিটি প্রযোজনা করেছেন সঞ্জয় রোট্রে এবং সরিতা পাটিল। ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন ময়ূখ-মৈনাক। ছবির গীতিকার বরুণ নিজেই। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আগামী ২৩শে ফেব্রুয়ারি।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top