Zee5: ইলিশ-চিংড়ির মিল ঘটিয়ে ‘পলাশের বিয়ে’ হবে কি আদৌ?

এই মরশুমটা বিয়ের, আবার কয়েকদিন পরেই সরস্বতীপুজো। সে অর্থে এটা পলাশেরও মরশুম। কিন্তু পলাশের বিয়েটা আদৌ হবে কিনা, এ একটা ঘোরতর প্রশ্ন। সম্প্রতি, গত ৩রা ফেব্রুয়ারি, মুক্তি পেয়েছে Zee5-এর নতুন ছবি ‘পলাশের বিয়ে’-র ট্রেলার।

ট্রেলারে পলাশকে (সোমরাজ মাইতি) দেখা গিয়েছে নিতান্ত হতভম্ব অবস্থায়। শালিনীকে (মিমি চক্রবর্তী) সে ভালোবাসে, শালিনীও ভালবাসে তাকে। কিন্তু এর মাঝে সমস্যা অনেক। শালিনী ভালবাসে অণু পরিবার, অথচ পলাশের পরিবার একান্নবর্তী। আবার পলাশের পরিবার চায় ‘ঘটি’ মেয়েকে বাড়ীর বউ বানাতে, অথচ শালিনী ‘বাঙাল’। এই ইস্টবেঙ্গল-মোহনবাগান, ইলিশ-চিংড়ির দ্বন্দ্ব মিটিয়ে আদৌ কি এক হতে পারবে পলাশ-শালিনী? সেই গল্প নিয়েই আসছে প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত হাসি-মজায় ভরপুর রোম্যান্টিক কমেডি ছবি ‘পলাশের বিয়ে’।

বাংলা ধারাবাহিকের জগতে অতিপরিচিত মুখ সোমরাজ মাইতি। তবে পাশাপাশি অভিনয় করেছেন ওয়েব সিরিজ এবং ছবিতেও। প্রথমবার অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধতে দেখা গেল তাঁকে। অভিনেত্রী মিমি আবার টলিউডে পরপর কাজ করে চলেছেন। সম্প্রতি অভিনয় করেছেন একটি সিরিজেও। তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেলেও মুক্তি পেয়েছে তাঁর লেখা এবং গাওয়া গান। ‘পলাশের বিয়ে’ ছবির শ্যুটিং শুরু হয়েছিল ২০২২ সালেই। উত্তর কলকাতার হাতিবাগান, হরিতকী বাগান লেন প্রভৃতি অঞ্চলে শ্যুটিং হয়েছে ছবির।

ছবির কাহিনী লিখেছেন অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। মিমি-সোমরাজ ছাড়াও এ ছবিতে দেখা যাবে অলকানন্দা বন্দ্যোপাধ্যায়, রজত গাঙ্গুলী, বিশ্বজিৎ চক্রবর্তী, অঞ্জনা বসু, শুভ্রজিৎ দত্ত, দোলন রায় প্রমুখকে। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন শুভঙ্কর দে এবং শুভম মুখার্জী।

‘Shadow Films’ এবং ‘Roadshow Films’ প্রযোজিত, প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত ছবিটি Zee5 ওটিটি প্ল্যাটফর্মে আসছে আগামী ৯ই ফেব্রুয়ারি। আগামী ১৪ই ফেব্রুয়ারি ছবিটি দেখা যাবে Zee Bangla Cinema চ্যানেলে।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top