Raja-Rani-Romeo: ধারাবাহিকের পর ফের জুটি বেঁধেছেন অর্পণ-স্বীকৃতি, সিরিজে ডেবিউ করলেন ‘পাহাড়গঞ্জের রাজা’ জয়জিৎ

বেশ কিছুদিন ধরেই খবর ছিল, আবারও ফিরছে দর্শকদের প্রিয় ‘মৌঝর’ জুটি। সেইমতই, জয়দীপ ব্যানার্জীর নতুন সিরিজ় ‘রাজা রানী রোমিও’র হাত ধরে ওটিটি পর্দায় জুটি বাঁধলেন অর্পণ ঘোষাল ও স্বীকৃতি মজুমদার। গত ২৯শে ডিসেম্বর মুক্তি পেয়েছে এই সিরিজ়, আর ৫ই জানুয়ারি ছিল তার ‘গ্র্যান্ড প্রিমিয়ার’।

পাহাড়গঞ্জের ‘রাজা’, প্রভাবশালী ব্যবসায়ী বিষ্ণু অধিকারীর (জয়জিৎ ব্যানার্জী) স্ত্রী গায়ত্রী (স্বীকৃতি মজুমদার), তারই প্রেমে পড়ে ফুলবাড়ীর এক ধাবার ওয়েটার ‘রোমিও’ মিঠুন দাস (অর্পণ ঘোষাল) ওরফে ইমরান মণ্ডল। গায়ত্রীকে নিয়ে পালানোর ‘মাস্টারপ্ল্যান’ করার মাঝেই তার অপহরণের খবর জানতে পারে ইমরান। অন্যদিকে গায়ত্রীকেও দেখা যায় সম্পূর্ণ অন্য এক রূপে।

রাজা, রানী, আর রোমিওর এই ত্রিকোণ সম্পর্ক, প্রেম, বিশ্বাসঘাতকতা, প্রতিশোধ, রহস্য আর থ্রিলে ভরা এই সিরিজ়টি মুক্তি পেয়েছে KLIKK ওটিটি প্ল্যাটফর্মে। ‘চিক ফ্লিক’, ‘অলক্ষ্মীজ় ইন গোয়া’র সাফল্যের পর, জয়দীপ ব্যানার্জীর নতুন রোমান্টিক-থ্রিলার সিরিজ় এটি। অর্পণ-স্বীকৃতি-জয়জিৎ ছাড়াও, এই সিরিজ়ে অভিনয় করেছেন জিৎসুন্দর চক্রবর্তী, রাতাশ্রী দত্ত। সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন প্রাঞ্জল দাস। আর এই সিরিজ়ের সংলাপ লিখেছেন সৌমিত দেব।

সিরিজ়ের সাফল্যে স্বাভাবিকভাবেই খুশী পরিচালক জয়দীপ ব্যানার্জী। একইসঙ্গে সিরিজ় নিয়ে আত্মবিশ্বাসী অভিনেতা-অভিনেত্রীরাও। ‘এই গল্পের জন্য ঠিক যেরকম লোকেশন প্রয়োজন ছিল, সেরকম জায়গাতেই কাজ করেছি আমরা। আমাদের কাজ আমরা করেছি, ভাল কি মন্দ সেটা তো দর্শক বলবে।’ জানিয়েছেন অভিনেতা জয়জিৎ ব্যানার্জী। এর আগে বেশ কিছু সিরিজ়ে অভিনয় করেছেন অর্পণ, জিৎসুন্দর এবং রাতাশ্রী, তবে পরিচালক জয়দীপের সঙ্গে তাঁদের কাজ এই প্রথম।

৫ই জানুয়ারি স্পেশাল স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন অর্কজা, আরেফিন, আয়ুষসহ আরো অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা। তরুণ অভিনেতা আয়ুষের মতে, ‘KLIKK যেরকমভাবে নতুনদের জায়গা দিচ্ছে, এবং নতুন নতুন অন্যধরনের ওয়েব সিরিজ় বানাচ্ছে, তাতে খুবই একটা ভাললাগা রয়েছে।’ এছাড়াও সেদিন উপস্থিত ছিলেন রাজ্য-রাজনীতির পরিচিত মুখ শতরূপ ঘোষও।

দর্শক-অভিনেতাদের মতে, এমন একটা ‘আনপ্রেডিক্টেবল’, ‘এনগেজিং’ সিরিজ় দেখা উচিত সকলেরই। আশা করা যায়, KLIKK-এর বাকী সব ওয়েব সিরিজ়ের মতই সফল হবে ‘রাজা রানী রোমিও’। কে বলতে পারে, হয়ত RRR শুনলে এই সিরিজ়ের কথাই আগে মনে পড়বে তখন!

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top