FIGHTER: মুক্তি পেল ‘হীর আসমানি’, জানুয়ারির ঠাণ্ডায় রক্ত গরম করল ‘ফাইটার’ বায়ুসেনারা

‘Republic Day Will Never Be The Same Again’, – সিদ্ধার্থ আনন্দের নতুন ছবির টিজ়ারেই দেখানো হয়েছে এই কথাটা। আর কথাটা যে রীতিমত সত্যি হতে চলেছে, এটা বোধহয় পরিষ্কার হয়ে গেছে সকলের কাছেই।

গতকাল, ৮ই জানুয়ারি, ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ‘হীর আসমানি’। আর তারপর থেকেই ট্রেন্ডিংয়ের প্রথমদিকেই নিজের জায়গা ধরে রেখেছে বায়ুসেনাদের নিয়ে বাঁধা এই গান। বিশাল-শেখরের কম্পোজিশনে গানটি গেয়েছেন বিশাল দাদলানি, শেখর রাভজিয়ানি এবং বি প্রাক।

হৃতিক-দীপিকা ছাড়াও অনিল কাপুর, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভারকে দেখা গিয়েছে এই গানে। উড়ানের প্রস্তুতির পাশাপাশি, বরফের দেশে তাদের টিম বন্ডিংয়ের উষ্ণ পরশ মন কেড়েছে সকলের। এর আগেও মুক্তি পেয়েছিল ছবির আরেকটি গান। এছাড়া ছবির টিজারে দেখা গিয়েছিল মাঝ-আকাশে অ্যাকশন দৃশ্য। অসাধারণ কিছু অ্যাকশন দৃশ্য দেখা গিয়েছিল ছবির ট্রেলারেও।

ভারতের প্রথম ‘এরিয়াল অ্যাকশন ফিল্ম’ হতে চলেছে ‘ফাইটার’। এই ছবিতে অনিল কাপুরকে দেখা যাবে গ্রুপ ক্যাপ্টেন ‘রকি’র (রাকেশ জয় সিং) ভূমিকায়। হৃতিক ও দীপিকা থাকছেন স্কোয়াড্রন লিডার প্যাটি (শমসের পাঠানিয়া) ও মিন্নির (মিনাল রাঠোর) ভূমিকায়।

সুদীর্ঘ অভিনয়জীবনে এই প্রথম জুটি বাঁধলেন হৃতিক-দীপিকা। আর তা দেখেই মন ভরেছে ভক্তদের। ‘পাঠান’-এর পর দ্বিতীয়বার সিদ্ধার্থ আনন্দের সঙ্গে কাজ করলেন দীপিকা। ‘ব্যাং ব্যাং’, ‘ওয়ার’ বা ‘পাঠান’-এ পরিচালনা ছাড়াও গল্প ও চিত্রনাট্যের ভার নিয়েছিলেন সিদ্ধার্থ আনন্দ। ‘ফাইটার’-এ এসবের সঙ্গে যোগ দিয়েছে তাঁর প্রযোজনাও।

২০২১ সালে প্রথম এই ছবিটির কথা ঘোষণা করা হয়েছিল। ছবিটি আসছে চলতি বছরের ২৫শে জানুয়ারি। টিজার, ট্রেলার আর গান দেখে স্পষ্ট বোঝাই যাচ্ছে, প্রজাতন্ত্র দিবসে চোখ ধাঁধাতে চলেছে এই ছবি। অনিল কাপুরের প্রশিক্ষণে হয়ত সত্যিই দীপিকারা হয়ে উঠতে পারবেন ‘ফাইটার ফরএভার’।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top