Zee Bangla: টিভির পরদায় ম্যাজিক ছড়াবে ‘Pyaar Ka Mausam’

ভালবাসার মাসে এর চেয়ে বড় উপহার আর কী-ই বা হতে পারে! বিনোদন জগতের প্রথম সারির চ্যানেল ‘জি বাংলা’ দর্শকদের জন্য নিয়ে এল এক অনন্য উপহার।

জি বাংলা আয়োজিত ‘Pyaar Ka Mausam’ কনসার্টটি অনুষ্ঠিত হবে সুদূর ইন্দোনেশিয়ার জাকার্তায়। জনপ্রিয় শিল্পীরা নিজের নিজের ঘরানায় গান গাইবেন এই কনসার্টে।

দুর্দান্ত কণ্ঠের জন্য বিখ্যাত অভিজিৎ ভট্টাচার্য, অফুরন্ত এনার্জির জন্য বিখ্যাত সুদেশ ভোঁসলে, জনপ্রিয় গায়ক অনীক ধর ছাড়াও আরো বহু গুণী শিল্পীরা মুগ্ধ করবেন ইন্দোনেশিয়ার দর্শকদের।

অনুষ্ঠানটি ‘জি বাংলা’ চ্যানেলের পর্দায় সম্প্রচারিত হবে আগামী ১৮ই ফেব্রুয়ারি, রবিবার, দুপুর ২টো থেকে। সুর, তাল, লয়ের মেলবন্ধনে এক অবিস্মরণীয় অভিজ্ঞতা হবে সঙ্গীতপ্রেমীদের, আকর্ষণীয় এক অনুষ্ঠানের সাক্ষী থাকবেন তাঁরা।

জি বাংলা আয়োজিত ‘Pyaar Ka Mausam’ কেবল একটি সঙ্গীতানুষ্ঠানই নয়, ভালবাসা আর সুরের জাদুতে দেশ-সীমানা-দূরত্বের কাঁটাতার ঘুচিয়ে দেওয়ার এক প্রয়াস।

বরাবরই দর্শকদের সামনে অন্যধরনের, সুন্দর ভাবনা তুলে ধরার চেষ্টা করে জি বাংলা। সেই তালিকায় এবার যুক্ত হল ‘হাই ভোল্টেজ’ সঙ্গীতানুষ্ঠান, যা দর্শকদের মনে দীর্ঘস্থায়ী হবে বলেই আশা করা যায়।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top