CCL 2024: অনুষ্ঠিত হল বেঙ্গল টাইগার্সের প্রেসমিট, উপস্থিত বনি কাপুর

তারকাদের ক্রিকেট লীগ বরাবরই জনপ্রিয় ভক্তকুলের কাছে। আর গত রবিবার কলকাতায় অনুষ্ঠিত হল দশম CCL-এর ‘বেঙ্গল টাইগার্স’-এর প্রেসমিট।

‘বেঙ্গল টাইগার্স’ দলের অধিনায়কের দায়িত্বে রয়েছেন অভিনেতা যীশু সেনগুপ্ত। সেই উপলক্ষ্যেই, গত ২রা ফেব্রুয়ারি, দশম CCL-এর সূচনায়, দুবাইয়ের বুর্জ খলিফায় দেখা গিয়েছে অভিনেতা যীশু সেনগুপ্তের ছবি। বুর্জ খলিফায় এই প্রথম কোনো বাঙালীর ছবি দেখা গিয়েছে সেদিন। তাই স্বাভাবিকভাবেই, তারপর থেকে ভক্তদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে। যীশু সেনগুপ্ত ছাড়াও সেদিন উপস্থিত ছিলেন CCL-এর অন্যান্য দলের তারকা খেলোয়াড়রা। উপস্থিত ছিলেন সোনু সুদ, সোহেল খান প্রমুখ।

গত রবিবার কলকাতার ‘দ্য ওবেরয় গ্র্যান্ড’ হোটেলে অনুষ্ঠিত হয়েছে ‘বেঙ্গল টাইগার্স’-এর প্রেসমিট। উপস্থিত ছিলেন টিমের মালিক বনি কাপুর, অধিনায়ক যীশু সেনগুপ্তসহ বহু তারকা। যীশু ছাড়া এবারে দলে কারা কারা থাকবেন, সে সম্পর্কে জানা যায়নি এখনো।

দলের মালিক বনি কাপুর ‘71/1 MB’-কে বলেন, এবারের টিম নিয়ে তিনি যথেষ্ট আশাবাদী। দলের প্রত্যেক খেলোয়াড়ের মধ্যে তিনি ‘বন্ডিং’ এবং ‘প্যাশন’ দেখতে পেয়েছেন। ‘বেঙ্গল টাইগার্স’-এর কথা বললেই যাঁর কথা মনে পড়ে, তিনি প্রয়াত সতীশ কৌশিক। তাঁর কথা বলতে গিয়ে বনি কাপুর বলেন, ‘ও এখানেই রয়েছে। একমুহূর্তের জন্যও ও আমাদের সঙ্গ ছাড়েনি। আমি যতদিন বেঁচে থাকব, ততদিন সতীশও থাকবে।’

বলি কাপুর এবং রাজ শাহের দল ‘বেঙ্গল টাইগার্স’ নিয়ে উন্মাদনা থাকে বরাবরই। এবারে সেই উন্মাদনার পারদ তাঁরা আরো একটু চড়াতে পারবেন বলেই আশা করা যায়।

 

 

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top