Star Jalsha:মোটেই মিষ্টি নয় ‘চিনি’-র জীবন, বরং ভরা রহস্যে

তাঁর কলম বাংলা ধারাবাহিকের দর্শকদের উপহার দিয়েছে ‘ভুতু’, ‘পটলকুমার গানওয়ালা’র মত অসাধারণ, অন্যধারার ধারাবাহিক। তিনি সাহানা দত্ত। আর এবার ‘আয় তবে সহচরী’, ‘পঞ্চমী’ বা ‘সন্ধ্যাতারা’র মত, তাঁরই প্রযোজনায় আসছে তাঁরই লেখা নতুন ধারাবাহিক ‘চিনি’।

সহজসরল চিনির বাবা ড্রাইভারের কাজ করেন চৌধুরীবাড়ীতে। কিন্তু কোনোদিনই মেয়েকে তিনি নিয়ে যাননি সেখানে। প্রথমবার তাকে চৌধুরীবাড়ীতে নিয়ে আসে দ্রোণ, চৌধুরী পরিবারের উত্তরাধিকারী। বাড়ীর কর্ত্রী হেমাঙ্গিনী দেবীকে প্রণাম করার জন্য তাঁর পায়ে হাত দেওয়ার সঙ্গে সঙ্গে একটা অদ্ভুত দৃশ্য ভেসে ওঠে চিনির চোখে। দাউদাউ করে আগুন জ্বলছে তাদের গাড়ীতে, আর গাড়ীর ভেতর থেকে আর্তনাদ ভেসে আসছে কনের সাজে বসে থাকা একটি মেয়ের। দৃশ্যটা কীসের, তা বুঝতে না পারলেও, কোনো এক অজানা কারণে যে সে এ বাড়ীতে অনাকাঙ্ক্ষিত, তা ভালই বুঝতে পারে চিনি। কিন্তু কীভাবে এই জটিল রহস্যের জট ছাড়াবে চিনি?

স্টার জলসার এই নতুন ধারাবাহিকে চিনির চরিত্রে রয়েছেন ‘লালকুঠী’, ‘খেলনা বাড়ী’-খ্যাত ইন্দ্রাণী ভট্টাচার্য, ডাক্তার দ্রোণের চরিত্রে রয়েছেন অভিনেতা সোমরাজ মাইতি, বেশ কিছুদিন পর আবার ছোটপর্দায় দেখা যাবে তাঁকে। এছাড়া, হেমাঙ্গিনী দেবীর চরিত্রে দেখা যেতে চলেছে অভিনেত্রী সোহাগ সেনকে। 

ভালবাসা, পারিবারিক সম্পর্ক ছাড়াও রহস্য আর রোমাঞ্চের এক অন্যরকম মেলবন্ধন থাকবে ‘মিসিং স্ক্র্যু প্রোডাকশন’-এর এই নতুন ধারাবাহিকে। আশা করা যায়, অধিকাংশ ধারাবাহিকের একঘেয়েমি ছুঁয়ে ফেলেছে যাঁদের, তাঁদেরও সমান ভাল লাগতে চলেছে এই ধারাবাহিক।

১২ই জানুয়ারি থেকে প্রতিদিন রাত ১০:৩০-এ ‘চিনি’ আসতে চলেছে স্টার জলসা ও স্টার জলসা HD-তে। ভালবাসা এবং রহস্যের এক আশ্চর্য মেলবন্ধন নিয়ে।

 

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top