রোহিনীর মুখোশ খুলতে কী পরিকল্পনা করছে রাম-কৃষ্ণা?

কী পরিকল্পনা করছে রাম ও কৃষ্ণা? ধারাবাহিকে নতুন মোড়! রাম এবং কৃষ্ণার পরিকল্পনা কি রোহিনীর প্রতারণাকে সবার সামনে আনবে?

কালার্স বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘ রামকৃষ্ণা ‘- এ এবার নতুন মোড়। রহিনীর প্রতারণাকে প্রকাশ করার পরিকল্পনা নিয়েছে রাম এবং কৃষ্ণা জুটি।

শিবরাত্রি দিনে রোহিনী এবং রাজেনের মৃত্যুফাঁদ থেকে কোনরকমে নিজেকে উদ্ধার করে, এবং রক ও তার অফিসের সহকর্মীদের সহায়তায় কৃষ্ণা অচৈতন্য রামকে নিরাপদে বাড়ি ফিরিয়ে আনতে সক্ষম হয়। ধীরে ধীরে চেতনা ফিরে পেয়ে রাম বুঝতে পারে, কৃষ্ণা দৃষ্টিশক্তি ফিরে পেয়েছে। এই খবরে সে খুবই খুশী হয়।

এছাড়াও, কৃষ্ণার চোখ অপারেশনের টাকা জোগাড় করার জন্য কিডনি প্রতিস্থাপনের সময়ে রামকে যে বিপদের সম্মুখীন হতে হয়েছিল, তা জানতে পেরে পুরো পরিবারই উদ্বিগ্ন হয়ে ওঠে। রাম তার পিতা নারায়ণ এবং সমগ্র পরিবারকে সবসময় তাদের পাশে থাকার জন্য আন্তরিক কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানায়। কিন্তু কৃষ্ণা সেই প্রশংসাকে গায়ে না মেখে বলে, যে রামের নিরাপত্তাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

পরবর্তীতে রাম রোহিনীর ষড়যন্ত্রের মর্মান্তিক সত্য জানতে পারে এবং কৃষ্ণার দৃষ্টিশক্তি চলে যাওয়ার পর তাকে সে কিভাবে মানসিক নির্যাতন করেছিল সে কথাও সে জানতে পারে। রোহিণীর এই বিশ্বাসঘাতকতার কথা জানতে পেরে সে একেবারেই দুঃখে ভেঙে পড়ে। এবং তার এই ছলনা ফাঁস করার জন্য রাম এবং কৃষ্ণা পরিকল্পনা তৈরি করে।

কী পরিকল্পনা করছে রাম এবং কৃষ্ণা? রোহিনীর র আসল রূপ কি সকলের সামনে আসবে?

এরপর কী হবে তা জানতে চোখ রাখতে হবে প্রতিদিন কালার্স বাংলায় প্রত্যেকদিন রাত আটটায়।

Authors

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

  • Neha Biswas

    কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতক পাশ করার পর থেকেই সাংবাদিকতায় আসার ইচ্ছে আরো প্রবল হয়। কলেজে পড়ার পাশাপাশি অ্যাঙ্করিং এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে অ্যাঙ্করিং এর জোর দেওয়া হয়। বিনোদনের জগতের বিভিন্ন খবর বলার পাশাপাশি ছোটো ছোটো নিবন্ধও লেখেন তিনি।

Scroll to Top