Gadar 3: ভারত-পাক দ্বন্দ্ব নিয়ে ফিরছেন সুপারহিট ‘তারা সিং’!

‘গদর ২’-এর শেষেই দেখানো হয়েছিল ‘To be continued’। সিক্যোয়েলের আভাস পাওয়া গিয়েছিল তখনই। তবে ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি যে আসছে, সে খবর এবার নিশ্চিত করলেন পরিচালক স্বয়ং।

সানি দেওল অভিনীত ‘গদর’ মুক্তি পেয়েছিল ২০০১ সালে। তারই সিক্যোয়েল ‘গদর ২’ মুক্তি পায় গতবছর। বক্সঅফিসে সাফল্যের মুখ দেখেছিল দুটো ছবিই। তবে বক্সঅফিসে ইতিহাস গড়েছিল ‘গদর ২’। সম্প্রতি ফ্র্যাঞ্চাইজির নতুন ছবির ব্যাপারে পরিচালনগোষ্ঠী-ঘনিষ্ঠ একজন জানান, ‘এই ছবির গল্প লিখতে অনিল আর ওঁর টিমকে যথেষ্ট পরিশ্রম করতে হয়েছে। খুব তাড়াতাড়ি ছবির কাজ শুরু হবে। ফ্র্যাঞ্চাইজির অন্য ছবিগুলোর মতই ভারত-পাক দ্বন্দ্ব নিয়ে তৈরী হবে ছবিটি।’

পরিচালক অনিল শর্মা জানান, ‘গদর ৩-এর মূল ভাবনাটা আমাদের ভাবা হয়ে গেছে। খুব তাড়াতাড়ি এই ছবির স্ক্রিপ্টের কাজ শুরু করব।’ জানা গিয়েছে, এই ছবির সই-সাবুদের পর্বও সারা। ‘তারা সিং’-এর চরিত্রে ফিরতে আগ্রহী সানিও। প্রসঙ্গত, ‘গদর’ (শিশুশিল্পী) এবং ‘গদর ২’তে জিতের চরিত্রে দেখা গিয়েছিল অনিলপুত্র উৎকর্ষ শর্মাকে।

সব ঠিক থাকলে ‘গদর ৩’ নাকি বক্সঅফিসে পা রাখতে পারে ২০২৫ সালেই। যদিও এখন সানি ব্যস্ত তাঁর ‘লাহোর ১৯৪৭’-এর শ্যুটিং নিয়ে। তবে ‘গদর ৩’-র গল্প তারা সিং, সাকিনা আর জিতকে ঠিক কোন জায়গায় নিয়ে যায়, সেটাই এখন দেখার।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top