Khadaan: শেষ হল দ্বিতীয় শিডিউল, জানালেন দেব নিজেই

সুপারস্টার দেবের ছবি মানে ভক্তদের উত্তেজনা বরাবরই থাকে তুঙ্গে। তারমধ্যে, ছবির কাস্টিংয়ের জন্য সবসময়েই চর্চায় ছিল নতুন ছবি ‘খাদান’। আজ, শেষ হল সেই ছবির দ্বিতীয় শিডিউলের শ্যুটিং।

নিজের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আজ একথা নিজেই জানিয়েছেন অভিনেতা দেব। সঙ্গে পোস্ট করেছেন একটি ছবিও। সেই ছবিতে দেবের সঙ্গে দেখা যাচ্ছে অভিনেতা যীশু সেনগুপ্তকে। বেশ কিছুদিন আগেই তিনি ঘোষণা করেছিলেন, এই ছবিতে থাকছেন যীশু। শেয়ার করেছিলেন যীশুর লুকও। সেই মোশন ভিডিওতে অভিনেতাকে দেখা গিয়েছিল এক কীর্তনিয়ার বেশে। ফতুয়া-ধুতি পরিহিত যীশুর কাঁধে ঝোলানো ছিল শ্রীখোল। যদিও আজকের ছবিতে সেই শ্রীখোল নেই, বরং হাতে রয়েছে অস্ত্র।

বছরের প্রথমদিনেই ভক্তরা জানতে পেরেছিলেন সুজিত দত্ত পরিচালিত ‘খাদান’ ছবির কথা। ছবিটি আসছে ‘Dev Entertainment Ventures’ এবং ‘Surinder Films’-এর প্রযোজনায়। গত ১৬ই ফেব্রুয়ারি শুরু হয়েছিল ছবির শ্যুটিং। মূলতঃ কয়লাখনি অঞ্চলের সামাজিক, রাজনৈতিক জীবনের প্রেক্ষাপটেই দাঁড়িয়ে রয়েছে এ ছবি। শ্যাম মাহাতো (দেব) আর মোহন দাসের (যীশু) বন্ধুত্বের গল্পও বলবে এ ছবি। দেবের নায়িকা হিসেবে বরখা বিশ্‌তের নামও জানা গিয়েছিল। জানা গিয়েছিল, যীশু সেনগুপ্তের বিপরীতে অভিনয় করবেন স্নেহা বসু। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী ইধিকা পাল এবং অনির্বাণ চক্রবর্তী।

ইতিমধ্যেই সৃজিত মুখার্জীর ‘টেক্কা’ ছবির কাজ শেষ করেছেন অভিনেতা। পুরোদমে শ্যুটিং চলছে ‘খাদান’-এর। আশা করা যায়, ‘টনিক’, ‘প্রজাপতি’, ‘প্রধান’-সহ অন্যান্য ছবিগুলোর মত, ভক্তদের মন জয় করে নেবে অভিনেতার আগামী ছবিগুলিও।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top