‘অন্য কারোর সঙ্গে’ ঘর বাঁধছেন অনুপম! কে এই পাত্রী?

সম্প্রতি কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে নিয়ে জোর তরজা চলছে টলিপাড়ার অন্দরমহলে। তার মাঝেই জানা গেল আরেক সুখবর। ফের বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন সঙ্গীতশিল্পী অনুপম রায়।

আগামী ২রা মার্চ রেজিস্ট্রি করে বিয়ে করবেন অনুপম। পাত্রী জনপ্রিয় গায়িকা প্রস্মিতা পাল। তবে জানা গিয়েছে, খুব জাঁকজমক হবে না তাঁর বিয়েতে। ২০১৫ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিয়ে করেছিলেন অনুপম। প্রায় ছ’বছর পর বিবাহবিচ্ছেদ হয় তাঁদের। তার বছর দুয়েকের মাথায়, গত বছর নভেম্বর মাসে টলিউডের বিখ্যাত অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে বিয়ে করেছেন পিয়া। তারপর থেকেই চর্চার কেন্দ্রে ছিলেন তাঁরা।

তবে অনুপমের বিয়ের কথা আগে জানতে পারেননি কেউই। এক বিখ্যাত সংবাদমাধ্যমকে গায়ক বলেছেন, ‘পাত্রী প্রস্মিতা। দেখা যাক কী হয়! আমি আশাবাদী বলেই বিয়ে করছি।’ প্রস্মিতা নিজেও নিজের পরিসরে যথেষ্ট সফল। ‘হাইওয়ে’ ছবিতে ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানটি একসঙ্গে গেয়েছিলেন তাঁরা। এছা্ড়াও প্রস্মিতার গাওয়া ‘সাজনা’ কিংবা ‘হতে পারে না’ গানগুলি বেশ জনপ্রিয়।

নতুন জীবন শুরু করে পিয়া-পরমব্রত জানিয়েছিলেন, ভাল আছেন তাঁরা। কাঞ্চন-শ্রীময়ীর গলাতেও শোনা গিয়েছে একই সুর। অনুপম এবং প্রস্মিতার নতুন জীবনও ভাল কাটবে, এটাই ভক্তদের চাওয়া।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top