Wallah Habibi: মুক্তি পেল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র নতুন গান

ইতিমধ্যে সকলেই জেনে গিয়েছেন, চলতি বছর ঈদেই মুক্তি পাবে অক্ষয় কুমার ও টাইগার শ্রফ অভিনীত ছবি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ছবির টিজার এবং মুক্তিপ্রাপ্ত গানগুলো ইতিমধ্যেই জয় করেছে মানুষের মন। আজ, ১৩ই মার্চ মুক্তি পেল সেই ছবির নতুন গান ‘ওয়াল্লাহ্‌ হাবিবি’।

এই ছবিতেই প্রথমবারের জন্য একপর্দায় দেখা যাবে অক্ষয় ও টাইগারকে। ছবিটি আসলে একটি অ্যাকশন থ্রিলার। আজ, ১৩ই মার্চ মুক্তি পেল এই ছবির তৃতীয় গান। এই গানে ছবির দুই মহিলা মুখ্য চরিত্রের অভিনেত্রীদের দেখা গিয়েছে। মানুষী চিল্লার ও আলায়ার উপস্থিতি গানের আকর্ষণ বাড়িয়ে দিয়েছে অনেকটাই।

বিশাল মিশ্রের সুরে এবং ঈরশাদ কামিলের কথায়, এ গান গেয়েছেন বিশাল দাদলানি, বিশাল মিশ্র ও দীপাক্ষী কলিতা। বস্কো-সিজারের কোরিওগ্রাফি ব্যবহার করা হয়েছে এ গানে। এই গানে দমকা হাওয়ার মতই রয়েছে আরবীয় আবহের উপস্থিতি। গানের শ্যুটিং হয়েছিল জর্ডনের ওয়াদি রাম মরুভূমিতে। আবহাওয়া কিন্তু মোটেই সুবিধেজনক ছিল না। বরং তীব্র গরম আর হাওয়ার মধ্যে শ্যুট করতে হয়েছে তাঁদের। যদিও তাঁদের পরিশ্রম যে সফল হয়েছে, গানটির জনপ্রিয়তা দেখেই তা বেশ বোঝা যাচ্ছে।

ছবির অন্য দুই গানের চেয়ে অনেকটাই আলাদা এ গান। Vashu Bhagnani এবং Pooja Entertainment নিবেদিত এই ছবি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। ছবির কাহিনীও লিখেছেন তিনিই। টাইগার শ্রফ, অক্ষয় কুমার, আলায়া এবং মানুষী ছাড়াও এ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পৃথ্বীরাজ সুকুমারন এবং সোনাক্ষী সিনহা। বিগত কিছু ছবির খরা কাটিয়ে, অক্ষয়-টাইগার বক্সঅফিস কাঁপাতে পারেন কিনা, সেটাই এখন দেখার।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top