হাত ভেঙেছে কোয়েলের! জানালেন নিজেই

অভিনেত্রী কোয়েল মল্লিকের ভক্তের সংখ্যা নেহাত কম নয়। সেই ভক্তকুলের জন্য এবার দুঃসংবাদ। শোনা যাচ্ছে, অভিনেত্রী নাকি চোট পেয়েছেন! খবর কি সত্যি!

আসলে অন্যান্য ছবি করলেও, অরিন্দম শীলের পরিচালনায় ‘মিতিনমাসি’ হিসেবে তাঁকে চেনে বর্তমান প্রজন্মের অনেকেই। লেখিকা শ্রীমতী সুচিত্রা ভট্টাচার্য্যের এই চরিত্রটিকে অত্যন্ত যত্নের সঙ্গে পর্দায় বারংবার তুলে ধরেছেন কোয়েল। নিজের অভিনয়ের ধারায় এনেছেন পরিবর্তনও। নিজেকে ভেঙেচুরে গড়েছেন নতুন করে।
আর এবার সেই মিতিনমাসি ফ্র্যাঞ্চাইজির নতুন ছবির শ্যুটিং করতে গিয়েই ঘটেছে বিপদ। সুচিত্রা ভট্টাচার্য্যের লেখা ‘মেঘের পরে মেঘ’ উপন্যাস নিয়ে তৈরী হচ্ছে ফ্র্যাঞ্চাইজির নতুন ছবি ‘একটি খুনীর সন্ধানে মিতিন’। ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। প্রযোজনা সংস্থাতেও বদল এসেছে এবার। নিসপাল সিংয়ের সুরিন্দর ফিল্মসের ব্যানারে আসবে এই ছবি। কীভাবে চোট পেলেন কোয়েল?
জানা গিয়েছে, গতকাল নেপালগঞ্জে, ছবির একটি অ্যাকশন দৃশ্য শ্যুট করার সময়ে ডানহাতে চোট পেয়েছেন অভিনেত্রী। বিখ্যাত অ্যাকশন ডিরেক্টর সুনীল রড্রিগেসের তত্ত্বাবধানে চলছিল ছবির শ্যুটিং। পরিচালক অরিন্দম শীল জানিয়েছেন, চোট পাওয়ার পর তীব্র ব্যথার হাত নাড়াতে পারছিলেন না কোয়েল।
শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে জানা যায়, ডানহাতে আলনা বোন ভেঙে গিয়েছে তাঁর। কোয়েল জানিয়েছেন, আপাতত ড. বিকাশ কাপুরের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন তিনি। অভিনেত্রীর দ্রুত সুস্থতার কামনাই করছেন তাঁর ভক্তরা।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top