Mithun Chakraborty: গুরুতর অসুস্থ ‘মহাগুরু’, ভর্তি হাসপাতালে

‘শাস্ত্রী’ ছবির শ্যুটিংয়ের জন্য কয়েকদিন ধরেই শিরোনামে ছিলেন জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী। কিন্তু আজ, শনিবার সকালে, হঠাৎই ছবির শ্যুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েন এই অভিনেতা-রাজনীতিবিদ। ৭৪ বছর বয়সী অভিনেতাকে নিয়ে যাওয়া হয়েছে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে।

জানা গিয়েছে, নিউরোমেডিসিন বিশেষজ্ঞ সঞ্জয় ভৌমিকের অধীনে এমার্জেন্সি ওয়ার্ডে ভর্তি রয়েছেন। চলছে তাঁর শারীরিক পরীক্ষানিরীক্ষাও। শ্যুটিং চলাকালীন বুকে ব্যথা অনুভব করেন অভিনেতা। শারীরিক সমস্যার উপসর্গ দেখে তাঁর স্ট্রোক হয়েছে বলেই অনুমান করছেন চিকিৎসকেরা। যদিও আদৌ সে অনুমান সঠিক কিনা, তা জানা যায়নি এখনো। হাসপাতাল সূত্রে খবর, অভিনেতার এমআরআই করা হয়েছে। রিপোর্ট আসলে তবেই সিদ্ধান্ত নেওয়া সম্ভব হবে।

সম্প্রতি প্রায় দেড় দশক পর বাঙালীর মনমাতানো জুটি মিঠুন-দেবশ্রী ফেরার খবরে উন্মাদনা ছড়িয়েছিল ভক্তদের মধ্যে। কয়েকদিন আগেই সম্পন্ন হয়েছে ছবির ‘শুভ মহরত’। জানা গিয়েছিল, মিঠুন চক্রবর্তীর চরিত্রের উপরেই দাঁড়িয়ে রয়েছে ছবির গোটা গল্প। মহাগুরু যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, সেই কামনাই করছেন তাঁর ভক্তরা।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top