Oti Uttam Song: ভাষাদিবসে সকলকে প্রেমের গানে ‘ভাসালেন’ সানাই

‘অতি উত্তম’ ছবির প্রথম গান মুক্তি পেয়েছিল দিনসাতেক আগে, ভালবাসার দিনে। জানা গিয়েছিল দ্বিতীয় গান মুক্তি পেতে চলেছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে। সেইমতই, আজ ২১শে ফেব্রুয়ারি মুক্তি পেল ‘অতি উত্তম’ ছবির দ্বিতীয় গান ‘চল মেয়ে’।

গানটি গেয়েছেন ছবির সঙ্গীত পরিচালক সপ্তক সানাই দাস স্বয়ং। গানটির কথা লিখেছেন কৌস্তুভ ভট্টাচার্য। গানের সঙ্গে গিটারের সঙ্গত দিয়েছেন শিল্পী রাজা ভট্টাচার্য। ছিমছাম সুরে বাঁধা এ গানে চমক নেই, আছে কানের আরাম। এ গান শুনে আপনমনেই গুনগুন করে উঠবেন শ্রোতা, এমনটা বলাই যায়। গানের ভিডিও জুড়ে দেখা গিয়েছে অনিন্দ্য সেনগুপ্ত এবং রোশনি ভট্টাচার্যকে। পাশের বাড়ীর অত্যন্ত পরিচিত ছেলে বা মেয়েটার মতই, ভিডিওতে প্রাণখোলা বাতাস ছড়িয়ে দিয়েছেন তাঁরা। দক্ষিণ কলকাতার পাশাপাশি উত্তর কলকাতাও উঁকিঝুঁকি দিয়েছে এই গানে।

কী গল্প বুনতে চলেছে ‘অতি উত্তম’? জানা গিয়েছে, উত্তমকুমারের ভক্ত কৃষ্ণেন্দু (অনিন্দ্য) তাঁর আত্মার সঙ্গে যোগাযোগ করতে চায়। এজন্য সে সাহায্য চায় সোহিনীর (রোশনি)। আদৌ কী ঘটবে তারপর? অনিন্দ্য-রোশনি ছাড়াও এ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন গৌরব চট্টোপাধ্যায়। ভিস্যুয়াল এফেক্টসের মাধ্যমে এ ছবিতে উপস্থিত থাকবেন মহানায়কও। ছবিতে দেখা যাবে লাবণী সরকার, শুভাশিস মুখোপাধ্যায়, জিনা তরফদার এবং সোনিয়া গুপ্তকেও। ‘Camellia Productions Pvt. Ltd.’ প্রযোজিত, রূপা দত্ত নিবেদিত এই ছবির ক্যামেরার দায়িত্বে রয়েছেন সৌমিক হালদার।

তবে কেবল এই ছবিই নয়, সৃজিতের নতুন ছবি ‘টেক্কা’র কাজও চলছে পুরোদমে। বহুদিন পর এই ছবিতে ফের একসঙ্গে কাজ করছেন দেব-সৃজিত। জানা গিয়েছে, ২০২৪ সালের পুজোয় মুক্তি পাবে ‘টেক্কা’।

তবে ‘অতি উত্তম’ ছবিটি মুক্তি পেতে চলেছে খুব শীঘ্রই। ছবিটি বড়পর্দায় আসতে চলেছে আগামী ২২শে মার্চ।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top