দিদি হল ভামিকা, দ্বিতীয় সন্তানের কী নাম রাখলেন বিরুষ্কা?

বেশ কিছুদিন ধরেই খবরের শীর্ষে ছিলেন বিরুষ্কা জুটি। অবশেষে, গত ১৫ই ফেব্রুয়ারি ভূমিষ্ঠ হল তাঁদের দ্বিতীয় সন্তান। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট দিয়ে নিজেই একথা জানালেন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি।

ইনস্টাগ্রাম পোস্টে অনুষ্কা জানিয়েছেন, পুত্রসন্তান হয়েছে তাঁদের। জানিয়েছেন, ছেলের নাম রেখেছেন আকায় (Akaay)। সকলের কাছে ছেলের জন্য আশীর্বাদও চেয়েছেন অভিনেত্রী। বিরুষ্কার প্রথম সন্তান, মেয়ে ভামিকার জন্ম হয়েছিল জানুয়ারির ১১ তারিখ। তারপর কেটে গিয়েছে তিনবছর। অবশেষে দিদি হল ছোট্ট ভামিকা।

সন্তানের জন্মের আগে পিতৃত্বকালীন ছুটিতে ছিলেন বিরাট। সেই নিয়ে অনেকের ক্ষোভের মুখে পড়তে হয়েছিল তাঁকে। অবশ্য সেইসময় তাঁর পাশে দাঁড়িয়েছিলেন বিরাটের সতীর্থ এবং অন্যতম প্রিয় বন্ধু এবি ডি ভিলিয়ার্স। ভামিকার জন্মের সময়ও ক্রিকেট থেকে বিশ্রাম নিয়েছিলেন বিরাট। সম্পূর্ণ সিরিজ না খেলে বিরাট দেশে ফিরে আসায় অনেকেই কটাক্ষ করেছিলেন সেই সময়েও।

তবে এসবের কোনো জবাব দেননি বিরাট এবং অনুষ্কা। দ্বিতীয় সন্তানের জন্মের সংবাদ জানানোর পোস্টেও দেখা গেল একইরকম বিনয়। সঙ্গে একচিলতে অনুরোধ, ‘We request you to kindly respect our privacy at this time.’ এটুকু বাক্যেই কি লুকিয়ে সব জবাব? উত্তর জানেন বিরুষ্কাই।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top