Oti Uttam Trailer: ‘স্মাইল’ দিয়ে ট্রেলারেই মাত দিলেন মহানায়ক

বহুদিন আগেই সকলেই জেনে গিয়েছেন, উত্তমকুমারকে নিয়ে একটি ছবি বানাতে চলেছেন সৃজিত মুখার্জী। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘অতি উত্তম’ ছবির তিন-তিনটে গানও। আজ, সদ্য মুক্তি পেল ছবির বহুপ্রতীক্ষিত ট্রেলার।

প্রায় সওয়া তিনমিনিটের এই ট্রেলার জুড়েই ছড়িয়ে-ছিটিয়ে দেখা গিয়েছে মহানায়ককে। ভিস্যুয়াল এফেক্টসের মাধ্যমে এ ছবিতে উপস্থিত রয়েছেন তিনি। উত্তমকুমারের ভক্ত কৃষ্ণেন্দু (অনিন্দ্য) গবেষণা করছে তাঁর ‘হাসি’ নিয়ে। গবেষণা করতে করতেই একসময় তাঁর আত্মার সঙ্গে যোগাযোগ করতে চায় কৃষ্ণেন্দু। সফলও হয়। আর তারপরেই মহানায়কের সাহায্য নিয়ে সে পৌঁছয় তার আরেক ভালবাসা সোহিনীর (রোশনি) কাছে। কী ঘটবে তারপর?

অনিন্দ্য-রোশনি ছাড়াও এ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন গৌরব চট্টোপাধ্যায়। ছবিতে দেখা যাবে লাবণী সরকার, শুভাশিস মুখোপাধ্যায়, জিনা তরফদার এবং সোনিয়া গুপ্তকেও। ‘Camellia Productions Pvt. Ltd.’ প্রযোজিত, রূপা দত্ত নিবেদিত এই ছবির ক্যামেরার দায়িত্বে রয়েছেন সৌমিক হালদার। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন সপ্তক সানাই দাস। এর আগেও ‘এক্স=প্রেম’ ছবিতে সৃজিতের সঙ্গে কাজ করেছেন তিনি। জনপ্রিয় হয়েছে তাঁর অন্যান্য কাজগুলিও। ছবির গান শোনা যাবে মোনালি, পাপন, রূপঙ্কর এবং সপ্তকের নিজের কণ্ঠে। ভিস্যুয়াল এফেক্টসের কাজ করেছে ‘Fourth Dimension Visual Effects Pvt. Ltd.’।

ট্রেলারটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন স্বয়ং অমিতাভ বচ্চন।

ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ২২শে মার্চ। বাঙালির মনে মহানায়কের স্থান এখনো দখল করে আছেন উত্তমকুমারই। তাই আশা করা যায়, দর্শকের মনে এ ছবি জায়গা করে নেবে অনায়াসেই।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top