Dev-Srijit: টেক্কার প্রথম পর্বের শ্যুটিং শেষ, উচ্ছ্বসিত গোটা টিম

একইসঙ্গে প্রস্তুতি চলছে টলিউড সুপারস্টার দেবের দুটি ছবির। তারমধ্যে ‘খাদান’ আবার আসছে তাঁর নিজের প্রযোজনাতেই। কিছুদিন আগেই ‘খাদান’-এ অভিনেতা যীশু সেনগুপ্তর উপস্থিতির খবর জানিয়েছিলেন তিনি। গতকাল তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তাঁর আরেক ছবি সৃজিত মুখার্জী পরিচালিত ‘টেক্কা’র প্রথম পর্বের শ্যুটিং-শেষের ছবি।

সৃজিত মুখার্জীর সঙ্গে এর আগেও দেব কাজ করেছেন ২০১৬ সালে, ‘জুলফিকর’ ছবিতে। ‘টেক্কা’র হাত ধরে ফের ফিরে এল সেই পরিচালক-অভিনেতা জুটি। ‘টেক্কা’য় ছবির নায়িকা হিসেবে রয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। লেদার জ্যাকেট এবং ছোট চুলে সম্পূর্ণ অন্য অবতারে এ ছবিতে ধরা দিতে চলেছেন তিনি। অবশ্য দেব-রুক্মিণী ছাড়াও এ ছবিতে দেখা যেতে চলেছে স্বস্তিকা মুখার্জী, টোটা রায়চৌধুরী, পরাণ বন্দ্যোপাধ্যায়ের মত বলিষ্ঠ অভিনেতা- অভিনেত্রীদের। ছবির শ্যুটিং শুরু হয়েছিল বছরের প্রথমেই। এর আগে এই ছবির শ্যুটিংয়ের সময়কার একটি ছোট্ট দৃশ্য ফাঁস হয়ে গিয়েছিল। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছিল তা।

অবশ্য ‘টেক্কা’র শ্যুটিংয়ের মাঝেই পুরোদমে প্রস্তুতি চলছে ‘খাদান’-এর। শোনা যাচ্ছে, মার্চ-এপ্রিল নাগাদ শুরু হবে সেই ছবির শ্যুটিং। তবে ‘টেক্কা’র প্রথম পর্বের শ্যুটিং শেষ হওয়ার পরে, ‘টিম টেক্কা’র ছবি পোস্ট করেছেন সৃজিত মুখার্জী এবং দেব, দুজনেই। ছবি পোস্ট করে সৃজিত হ্যাশট্যাগে ২০২৪ সালের দুর্গাপুজোর কথা লেখেন সৃজিত। বোঝাই যাচ্ছে, ‘টেক্কা’ আসতে চলেছে এই বছরেরই দুর্গাপুজোয়। কিন্তু কিছু কিছু দেব-ভক্ত অবশ্য সামান্য দুঃখ পেয়েছেন মনে মনে। ২০২৩ সালে দুর্গাপুজোয় মুক্তি পেয়েছিল সুপারস্টারের ‘বাঘাযতীন’ ছবিটি। ছবিটি মুক্তি পেয়েছিল অভিনেতার নিজের প্রযোজনায়। তাই কেউ কেউ ভেবেছিলেন, ‘Dev Entertainment Ventures’ প্রযোজিত ‘খাদান’ হয়ত মুক্তি পাবে পুজোয়।

তবে অধিকাংশ মানুষই খুশী এই খবরে। ‘খাদান’ হোক বা ‘টেক্কা’, দেবকে বড়পর্দায় দেখতে পাওয়াই তাঁদের আনন্দ। সৃজিত মুখার্জীর অন্যান্য ছবিগুলোর মতই পুজোয় যে বাঙালী ফের একবার হলমুখী হতে চলেছে, তা বলাই বাহুল্য।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top