THE CREW: করিনা-তাব্বু-কৃতীর সঙ্গে বিমানযাত্রা শাশ্বতর

বর্তমানসময়ে টলিউডের গণ্ডি পেরিয়ে বলিউডে সমানতালে কাজ করছেন যেসকল প্রথমসারির বাঙালি অভিনেতা-অভিনেত্রী, তাঁদের মধ্যে অন্যতম অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। আর এবারে তাঁর কেরিয়ারের মুকুটে যোগ হল আরো একটা পালক। বলিপাড়ার তাবড় তিন অভিনেত্রীর সঙ্গে বড়পর্দায় দেখা যেতে চলেছে তাঁকে।

চলতি মাসের প্রথমেই মুক্তি পেয়েছিল রাজেশ কৃষ্ণান পরিচালিত ছবি ‘দ্য ক্রিউ’-এর প্রথম ঝলক। জানা গিয়েছিল, একই ছবিতে থাকবেন করিনা কাপুর, তাব্বু এবং কৃতী শ্যানন। তাঁদের দেখা যাবে ‘কেবিন ক্রিউ’-এর ভূমিকায়। আজ, ২৩শে ফেব্রুয়ারি মুক্তি পেল ছবির ফার্স্টলুক পোস্টার। সেই পোস্টারে লাল উর্দিতে ধরা  দিয়েছেন তিন অভিনেত্রীই। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেতা দিলজিৎ দোসান্‌ঝকেও। অতিথিশিল্পী হিসেবে দেখা যাবে কপিল শর্মাকে।

মুক্তি পাওয়ার পরেই, করিনা, তাব্বু, কৃতীর মতই নিজের প্রোফাইলে ছবির ফার্স্টলুক পোস্টার শেয়ার করেছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ও। সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘It’s time to Risk it, Steal it, Fake it! Meet the #Crew

‘কাহানি’ ছবির মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেন শাশ্বত। সেই ছবিতে তাঁর চরিত্রের নাম ছিল বব বিশ্বাস। তারপর থেকে ‘জগ্‌গা জাসুস’, ‘দিল বেচারা’, ‘দোবারা’র মত বেশকিছু হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি পরপর অভিনয় করে চলেছেন বাংলা ছবিতেও। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘আবার প্রলয়’ ওয়েবসিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। চলতি বছরে মুক্তি পাবে তেলেগু ছবি ‘কাল্কি ২৮৯৮ এডি’। এই ছবির হাত ধরেই তেলেগু ইন্ডাস্ট্রিতে ডেবিউ করছেন তিনি।

তাঁর আগামী ছবি ‘দ্য ক্রিউ’ প্রযোজনা করেছেন শোভা কাপুর, অনিল কাপুর, একতা কাপুর এবং রিয়া কাপুর। ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ২৯শে মার্চ।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top