Tridha Choudhury: বাংলা ওয়েব সিরিজে ত্রিধা এবার সাংবাদিকের চরিত্রে!! কিসের সন্ধানে নেমেছেন অভিনেত্রী??

অরুনাভ খাসনোবীস এর পরিচালনায় আসছে আড্ডাটাইমসের নতুন সিরিজ ‘সিন – উইস্পার্স অফ গিল্ট ‘ যার ট্রেলার ইতিমধ্যেই মন কেড়েছে দর্শকদের। যেখানে অভিনয় করতে দেখা যাবে ত্রিধা চৌধুরী, মোহাম্মদ শাহিদুর রহমান, প্রতিক দত্ত, সুজন নীল মুখার্জি এবং যুধাজিৎ সরকার কে ।

শীতের দুপুরে সাউথ সিটির একটি ক্যাফেতে দেখা গেলো অভিনেত্রীকে তার নতুন ওয়েব সিরিজের ট্রেলার লঞ্চে। গোলাপি বসনে মহুমই হয়ে উঠেছেন অভিনেত্রী। টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী ত্রিধা চৌধুরীকে বাংলা ছবির পাশাপাশি আমরা তাকে খুঁজে পাই হিন্দী এবং তেলেগু ছবিতেও। বাংলা ছবির বাইরেও অভিনেত্রী হিন্দি ছবিতেও জনপ্রিয়তা অর্জন করেছেন খুবই অল্পসময়। রূপে লক্ষ্মী এবং গুণে সরস্বতী বললে কম হবে না অভিনেত্রীকে। টলিউডের সাথে সাথে বলিউডেও কাপিয়েছেন অভিনেত্রী। যেমন, আশ্রম ২ তে ববি দেওয়ালের সঙ্গে অভিনয় করতে দেখা যায় ত্রিধাকে। ‘আশ্রম’ থেকে কোন রহস্য খুঁজতে যাচ্ছেন অভনেত্রী সবটাই দেখা যাবে এই ওয়েব সিরিজে! প্রথমবারের মতো একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ত্রিধাকে। তিনি একজন দার্শনিকও বটে কিন্তু তার পেশা হলো সাংবাদিকতা। তার কথা এবং তার পরিচয় এর পেছনের সত্য সিরিজের একটি গুরুত্বপূর্ণ অংশ। থ্রিলারের বাইরে ও সিরিজটি রাজনৈতিক ষড়যন্ত্র এবং বিভিন্ন সামাজিক দিকগুলিকে গভীরভাবে ফুটিয়ে তোলে। রুমি একটি ট্রাজেটির পরে প্রেম, সামাজিক চাপ এবং রাজনৈতিক অস্থিরতার মধ্যে দিয়ে নেভিগেট করে।

সিরিজ সম্বন্ধে ত্রিধা বললেন,” আমাদের জীবনের সবকিছুই একটা সাইকোলজিক্যাল থ্রিলার এবং শুধুমাত্র রুমির চরিত্র নয় সিরিজের সকল চরিত্রের সঙ্গেই দর্শকরা রিলেট করতে পারবেন।”

ছবির পরিচালক বলেছেন, “গিল্ট এমন একটি জিনিস যেটি মানুষের সবথেকে কঠিন ইমোশন, আর এই গিল্ট থেকে বের হওয়ার গল্পই নিহীত আছে সিরিজে।”

কোন পাপের প্রায়শ্চিত্ত হবে সিরিজে? কীসের সন্ধানে নামবে রুমী? সব জানতে হলে চোখ রাখতে হবে আড্ডাটাইমসে ২২শে ডিসেম্বর থেকে।

ভিডিওতে দেখুন:

Author

  • Neha Biswas

    কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতক পাশ করার পর থেকেই সাংবাদিকতায় আসার ইচ্ছে আরো প্রবল হয়। কলেজে পড়ার পাশাপাশি অ্যাঙ্করিং এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে অ্যাঙ্করিং এর জোর দেওয়া হয়। বিনোদনের জগতের বিভিন্ন খবর বলার পাশাপাশি ছোটো ছোটো নিবন্ধও লেখেন তিনি।

Scroll to Top