‘Dunk’-এ ওটিটি ডেবিউ তুষার কাপুরের, কোন্ চরিত্রে?

গতকালই ভাইরাল হয়েছে একটি ভিডিও। মুম্বাইয়ের রাস্তায় ভক্তরা প্রায় ছেঁকে ধরেছিল জনপ্রিয় অভিনেতা তুষার কাপুরকে। তবে তার চেয়েও বড় খবরটা এখন জানেন অনেকেই। অভিনেতা তুষার কাপুর ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করছেন ‘Dunk – Once Bitten Twice Shy’ ছবির হাত ধরে।

বেশ কিছুদিন পর্দায় দেখা যায়নি অভিনেতা তুষার কাপুরকে। তাই তাঁর ভক্তদের কাছে এ সংবাদ নিঃসন্দেহে অত্যন্ত আনন্দের। প্রেরণা অরোরা, ‘UJS Studio’ এবং ‘Ess Kay Gee Entertainment’ প্রযোজিত এই ছবিতে একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন তুষার। এর আগে তাঁর রোম্যান্টিক অবতার দেখে তাঁকে ভালবেসেছেন বহু মানুষ। ভালবেসেছেন কমেডি ছবিতে তাঁর অভিনয় দেখেও। তবে তাঁর এবারের চরিত্রটি আগের চরিত্রগুলোর থেকে একেবারেই আলাদা।

ছবিটি মূলত এক প্রতিশোধের গল্প বলবে। জমি শোষণের এক অন্ধকার জগতে দর্শকেরা প্রবেশ করবেন এই ছবির হাত ধরে। কৃষক সম্প্রদায়ের উপর হয়ে চলা অত্যাচার এবং এই জমি শোষণের কুপ্রভাবের কথাও তুলে ধরবে এই ছবি। তুষার কাপুরের চরিত্রটি আদতে এক ‘লার্জার দ্যান লাইফ’ চরিত্র। কেরিয়ারজীবনে এই প্রথম তিনি এমন একজন দৃঢ়চেতা আইনজীবীর চরিত্রে অভিনয় করতে চলেছেন।

প্রযোজক জানান, ‘এর আগে তুষার কাপুর কী কী কাজ করেছেন আমি জানি না। তবে Dunk ওঁকে আবার আলোচনার কেন্দ্রে ফিরিয়ে আনবে।’

এর আগে ‘Toilet – ek prem katha’, ‘Rustom’, ‘PadMan’, ‘Pari’ প্রভৃতি জনপ্রিয় ছবি প্রযোজনা করেছেন প্রযোজক প্রেরণা অরোরা। তুষার কাপুরের ওয়েব ডেবিউ যে বেশ ‘থ্রিলিং’ হতে চলেছে, এক অনবদ্য পারফর্ম্যান্স যে উপহার দিতে চলেছেন, তা নিয়ে বেশ আশাবাদী তুষার-ভক্তেরা।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top