Vidyut Jammwal: কলকাতায় এসে কৃতজ্ঞতা প্রকাশ অভিনেতার

গত ২৩শে ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘ক্র্যাকঃ জিতেগা তো জিয়েগা’। ইতিমধ্যেই বেশ জনপ্রিয়ও হয়েছে তা। সেই ছবির প্রচারে কলকাতায় এসে, বিখ্যাত অভিনেতা এবং অ্যাকশন তারকা বিদ্যুৎ জাম্মওয়াল, তাঁর ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

কলকাতার এই সফরে, বিদ্যুৎ জাম্মওয়াল তাঁর ভক্তদের, অপ্রতিরোধ্য ভালবাসা এবং সমর্থনের জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। কলকাতার প্রাণবন্ত সংস্কৃতিকে আলিঙ্গন করেছেন অভিনেতা। রাস্তার পাশের স্টল থেকে খাঁটি বাংলা স্ন্যাকস এবং মিষ্টির স্বাদ গ্রহণ করেছেন তিনি। একটি বিশিষ্ট কলেজে আকস্মিক পরিদর্শনও করেছিলেন অভিনেতা, যা রোমাঞ্চিত করেছে ছাত্রদের।

বিদ্যুত জাম্মওয়াল, অর্জুন রামপাল, নোরা ফাতেহি এবং অ্যামি জ্যাকসন অভিনীত অ্যাকশন-প্যাকড ছবিটি ভারতীয় সিনেমায় অ্যাকশনের মান উন্নত করে আকর্ষক অ্যাকশন সিকোয়েন্সের জন্য প্রচুর প্রশংসা অর্জন করেছে। ছবির একটি গান ‘রম রম’-এ অতিথিশিল্পীর ভূমিকায় দেখা গিয়েছে বঙ্গকন্যা রুক্মিণীকে। এই গানে আলাদা কোনো চরিত্রে নয়, ‘রুক্মিণী মৈত্র’ হিসেবেই রয়েছেন অভিনেত্রী।

বিদ্যুতের এই ছবিটির প্রযোজনার দায়িত্বেও রয়েছেন তিনি নিজেই। কাহিনী এবং পরিচালনার দায়িত্বে রয়েছেন আদিত্য দত্ত। ছবির টিজার মুক্তি পেয়েছিল গতবছর ১৯শে ডিসেম্বর। বোঝা গিয়েছিল, অ্যাকশন এবং স্টান্টের দৃশ্যে ভরপুর এই ছবিতে থাকবে অন্যরকম স্পোর্টসদুনিয়ার কাহিনী। মুম্বইয়ের বস্তি থেকে উঠে আসা একজন মানুষ জড়িয়ে পড়ে আন্ডারগ্রাউন্ড স্পোর্টসের দুনিয়ায়। তাঁর স্লোগানই দেখা যায় ছবির নামের নীচে, ‘জিতেগা তো জিয়েগা’।

বিদ্যুত জাম্মওয়াল, কলকাতায় তার অটল ফ্যান বেসের জন্য পরিচিত। ছবিটি মুক্তির পরে, সাফল্যের আনন্দ ভাগ করে নিতে শহরে এসেছিলেন তিনি। এই সফর সম্পন্ন করে যে তিনি অত্যন্ত খুশী, তাঁর আচরণে স্পষ্টতই ধরা পড়েছে তা।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top