Javed Ali: বিমানবন্দরে কর্মী অবাক করলেন জাভেদ আলীকে, কী চমক লুকিয়ে সেই ভিডিও-তে

গায়ক জাভেদ আলীকে চেনেন না, এমন সঙ্গীতপ্রেমী মনে হয় না খুঁজলেও পাওয়া যাবে। কর্মসূত্রে তাঁদের প্রায়শই যেতে হয় অনেক জায়গাতেই। সম্প্রতি তেমনই এক সফরপথে বাগডোগরা এয়ারপোর্টে এক অচেনা ব্যক্তির সঙ্গে আলাপ হয় তাঁর। আর তাঁরই প্রতিভায় মুগ্ধ জাভেদ শেয়ার করেন সেই ভিডিও।

‘Spicejet’ বিমান পরিবহন সংস্থায় কাজ করেন সন্দীপ সুবা। উত্তরবঙ্গের বাসিন্দা এই ব্যক্তির সঙ্গীতের উপর দখল মারাত্মক। আর বাগডোগরা বিমানবন্দরে তাঁর গান শুনেই উচ্ছ্বসিত জাভেদ। তিনি বলেন, ‘এই গান ভীষণই কঠিন। তা সত্ত্বেও সাবলীল ভঙ্গিতে অসাধারণভাবে তা গেয়েছে সন্দীপ।’ ‘Bandish Bandits’ ওয়েব সিরিজের গান ‘Labb par aaye’ গেয়ে শুনিয়েছেন সন্দীপ।

এর আগেও, ২০২২ সালে তাঁর গান শুনে মুগ্ধ হয়েছিলেন গায়ক অভিজিৎ ভট্টাচার্য। তাঁর একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিজিৎও। সেসময় সন্দীপ গেয়ে শুনিয়েছিলেন, অভিজিৎ ভট্টাচার্যেরই গাওয়া গান ‘Agar Tum Kaho’।

এমনকি গতবছর প্রজাতন্ত্র দিবসে ‘Spicejet’-এর তরফ থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়। সেই ভিডিওতে সন্দীপ গেয়েছিলেন ‘বন্দে মাতরম্‌’ গানটি। এছাড়াও মাঝেমধ্যেই সন্দীপ নিজে বিভিন্ন গানের কভারও করে থাকেন।

প্রসঙ্গত, ২০২০ সালে Amazon Prime ওটিটি প্ল্যাটফর্মে এসেছিল ওয়েব সিরিজ ‘Bandish Bandits’। ঋত্বিক ভৌমিক, শ্রেয়া চৌধুরী, নাসিরুদ্দিন শাহ অভিনীত সঙ্গীতনির্ভর এই ওয়েব সিরিজটির পরিচালনার দায়িত্বে ছিলেন আনন্দ তিওয়ারি। শঙ্কর-এহসান-লয়ের পরিচালনায় সিরিজে ‘Labb par aaye’ গানটি গেয়েছিলেন জাভেদ আলী স্বয়ং।

 

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top