এক যুগ পর রাজ -আবির জুটি ফিরছে!সাথে শুভশ্রীর প্রত্যাবর্তন

১২ বছর আগে ২০১২; সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তী, আবির চ্যাটার্জির সুপারহিট সিনেমা বোঝে না সে বোঝেনা, সাথে ছিলেন সোহম, মিমি এবং পায়েল সরকার মুখ্য চরিত্রে। এছাড়াও একটি ছোট পর্দার কাজ প্রলয় আসছে তে আবির ও রাজ কে আমরা একসাথে দেখতে পাই। এরপর ২০১৩ তে কানামাছি । কিন্তু তার পর তাদের আর একসাথে কাজ করা হয়ে ওঠেনি।

 

সেই খরা কাটিয়ে এই রাজ – আবিরের জুটি আবার আসতে চলেছে চলতি বছরে। যেখানে আবিরের বিপরীতে মুখ্য চরিত্রে থাকবেন শুভশ্রী । একটি অ্যনাউন্সমেন্ট ভিডিও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এ আপলোড করে সিনেমা নির্মাতারা জানিয়েছেন। ছবিটির নাম হতে চলেছে বাবলি । যেটি বুদ্ধদেব গুহর উপন্যাস বাবলি-র অবলম্বনে তৈরি হচ্ছে। রাজ চক্রবর্তী এই কাজটাকে একটা “ভালোবাসার ছবি” বলছেন।

রাজ – শুভশ্রীর টলিউডের হাই প্রোফাইল যুগল, তাদের প্রেম, বিয়ে নিয়ে টলি পাড়ায় বারবার এই কৌতুহল, সম্প্রতি তাদের দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে। বিয়ের পর থেকেই শুভশ্রী পরিণীতা, ধর্মযুদ্ধ, হাবজি গাবজি, বিসমিল্লা, ইন্দুবালা ভাতের হোটেল এর মত সিনেমা ও সিরিজের মাধ্যমে সমালোচক ও দর্শকদের অনেক প্রশংসা কুড়িয়েছেন।

এই পুজোতে আবিরের ছবি রক্তবীজ, রাজ চক্রবর্তীর আগের কাজ আবার প্রলয় ওয়েব সিরিজ দুটোই সাফল্য পেয়েছে,তার সাথে দর্শকদের মন ও জিতেছে । স্বভাবতই বাবলি নিয়েও সবাই আশাবাদী। ছবিটি রাজ চক্রবর্তীর নিজস্ব প্রযোজনা সংস্থা রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্টস্ থেকে মুক্তি পাবে ।

 

Author

Scroll to Top