পুলিশ থেকে একেবারে খাদানের মাসিহা?নতুন বছরে দেবের বড় চমক

গত ডিসেম্বরে মুক্তি পেয়েছে দেবের প্রধান। সালার এবং ডানকি র মত দুটো বড় বড় বাজেটের ছবির সামনে বুক চিতিয়ে বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে দেবের প্রধান । বাংলার এই সুপারস্টার তার দর্শকদের ওপর ভরসা দেখিয়েছিল, দর্শকরাও অঢেল ভালোবাসা দিয়েছে বিনিময়ে । শাহরুখ – প্রভাসের মতো “প্যান ইন্ডিয়া” স্টারদের লড়াইয়ের মাঝখানে বাংলার এই স্টার তার জায়গাটা ঠিকই ধরে রাখতে পেরেছেন।

ইতিমধ্যে দেব -রুক্মিণী জুটির পরবর্তী কাজ টেক্কা র পোস্টার প্রকাশ পেয়েছে। যেটা নির্দেশনা করছেন সৃজিত মুখার্জি । সামনের পুজোতে ছবিটি মুক্তি পাবে।

এই সব কিছুর মধ্যে যখন বাংলা সিনেমার খবরের বাজার গরম তখন এই সিনেমাপ্রেমী ও দেব ভক্ত দের জন্য নিউ ইয়ার গিফট নিয়ে হাজির হল সুরিন্দর ফিল্মস । প্রকাশিত হল দেবের নতুন সিনেমা খাদান-এর মোশন পোস্টার । পোস্টারে দেব কে দেখা যাচ্ছে কুঠার হতে, পেছনে খনি অঞ্চলের ব্যাকড্রপ। ব্যাকগ্রাউন্ড মিউজিক টা পুরো ব্যাপারটা কে একটা অন্য মাত্রায় নিয়ে গেছে। দেব কে অনেক দিন পর এই অবতারে দেখে কমেন্ট বক্সে আবেগে ফেটে পড়ছে দেব ভক্তরা।

দেব ভক্তরা অনেক দিন ধরেই অভিযোগ করছেন যে তারা তাদের সেই আগের দশকের দেবকে দেখতে পাচ্ছেন না। দেবের যে একটা মাস অ্যাপিল ছিল সেটা দেবের শেষের দিকের ছবি গুলোর মধ্যে খুঁজে পাচ্ছেন না। শেষ কয়েকটা ছবি অনেক টা ফ্যামিলি ড্রামা, সামাজিক গোছের মধ্যেই পড়ে। শেষ অ্যাকশন “মশলা” সিনেমা ধরতে গেলে কিডন্যাপ সিনেমা টা ধরা যেতে পারে। তারপর থেকে বাংলা সিনেমা প্রেমীরা দেবের এই “মাস হিরো” হিসেবে কামব্যাক এর এই অপেক্ষায় ছিল।

আর এক মুহূর্তের জন্য মোশন পোস্টারে দেবের ডায়লগ “ ফ্যামেলি লিয়ে ব্যস্ত আছি বলে ভাবছিস অ্যাকশনটা ভুলে গেছি? উটা আমারই কাজ…” শুনে মনে হবে দেব হয়তো সরাসরি তার দর্শকদের আশ্বস্ত করছেন যে দেব তার পুরনো রূপ ভুলে যায়নি সে ফিরছে তার “মাস হিরো” অবতারে । এই ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন সুজিত দত্ত।এবং এই ছবির চিত্রনাট্য লিখেছেন রোহিত আর সৌম্য।শোনা যাচ্ছে প্রায় দুই বছর ধরে এই সিনেমার চিত্রনাট্য লেখা হয়েছে।খুব তাড়াতাড়ি এই ছবি শুটিং ফ্লোরে যেতে চলেছে।

Author

Scroll to Top