Addatimes New Series: রণর ‘প্রেমে পড়া বারণ’ কেন মিতুলের?

সরস্বতী পুজো নাকি বাঙালীদের ভালবাসার দিন! এবছর আবার ভ্যালেনটাইন্স ডে আর সরস্বতী পুজো একইদিনে। বাঙালীর ভালবাসার দিনেই, এক অন্যরকম ভালবাসার গল্প আনছেন অরিজিৎ টোটন চক্রবর্তী। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ‘First Look Teaser’।

টিজারে অনিন্দ্যকে (রণ) দেখা যাচ্ছে, এক ‘অ্যাংরি ইয়ংম্যান’-এর চেহারায়। বরাবরই ভার্সেটাইল চরিত্রে অভিনয় করেন তিনি। তবে এই অবতারে তাঁকে দেখা যাচ্ছে এই প্রথম। সিরিজে তাঁর বিপরীতে রয়েছেন দেবচন্দ্রিমা (মিতুল)। মিতুল আর রণর ভালবাসায় কোন কারণে বিপর্যয় নেমে আসে, কেনই বা তাদের ‘প্রেমে পড়া বারণ’, কোন অপরাধের শাস্তি পেতে চলেছে রণ, এসবকিছুর উত্তর নিয়েই আসছে এই সিরিজ। অনিন্দ্য ও দেবচন্দ্রিমা ছাড়াও এই সিরিজে দেখা মিলবে বর্ষীয়ান অভিনেতা ভরত কলের।

বিভিন্ন সিরিজ, ছবিতে অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন ‘এক্স=প্রেম’-খ্যাত অনিন্দ্য। তবে জনপ্রিয়তার নিরিখে পিছিয়ে নেই দেবচন্দ্রিমাও। তিনি ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরে। এবার তাঁর সহ-পরিচালক অরিজিতের পরিচালনায় কাজ করতে চলেছেন তিনি। ধারাবাহিকের গণ্ডি পেরিয়ে তিনি  পরিচালক ও কলাকুশলীরা ছাড়াও টিজার লঞ্চে হাজির হয়েছিলেন রাজ। অনিন্দ্য, দেবচন্দ্রিমার এই জুটি যে দর্শকদের বেশ পছন্দ হয়েছে, তার বোঝা যাচ্ছে কমেন্ট সেকশন দেখলেই।

ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন স্যাভি। ‘আমি শুধু চেয়েছি তোমায়’-এর মত অসংখ্য পুরনো কাজেও যেমন মন কেড়েছিলেন তিনি, তেমনই দর্শকদের মন ভরেছে টিজারের ব্যাকগ্রাউন্ডে সিরিজের টাইটেল সং-এর ঝলক শুনেও। সিরিজের চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সুদীপ দাশ। সিরিজের সৃজনশীল পরিচালনার ভারও তাঁরই হাতে। পরিচালক অরিজিৎ এর আগে ‘Platform8’-এর সঙ্গে কাজ করেছিলেন তাঁর ‘ফেলু মিত্তির লেন’ সিরিজে। Addatimes-এর সঙ্গে এটাই তাঁর প্রথম কাজ।

সুরিন্দর ফিল্মস প্রযোজিত, অরিজিৎ টোটন চক্রবর্তী পরিচালিত এই সিরিজটি মুক্তি পেতে চলেছে Addatimes ওটিটি প্ল্যাটফর্মে।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top