Aditya Narayan: মেজাজ হারিয়ে ভক্তকে আঘাত, ছুঁড়ে ফেললেন ফোন

কনসার্টে গিয়ে অনুরাগীদের আচরণে প্রায়শই মেজাজ হারাতে দেখা যায় তারকাদের। আবার মেজাজ হারিয়ে কিছু দৃষ্টিকটু আচরণ করে ফেলেন তাঁরাও। এবার এমনই এক দৃষ্টিকটু আচরণ করতে দেখা গেল উদিত-পুত্র আদিত্য নারায়ণকে।

নেহা কক্করের সঙ্গে অনস্ক্রিন সম্পর্কের ‘গিমিক’ থেকে বিমানবন্দরে কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়া, বিভিন্ন কারণে প্রায়শই খবরের শিরোনামে উঠে আসেন আদিত্য নারায়ণ। কিন্তু এবারে তাঁর শিরোনামে উঠে আসার কারণটি যথেষ্ট বিতর্কিত। সম্প্রতি ছত্তিশগড়ের ভিলাইতে শো করতে গিয়েছিলেন আদিত্য। সেখানকার কনসার্টেরই একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা গিয়েছে, শাহরুখ খানের একটি ছবির গান গাইছেন আদিত্য। গায়কের গানের ভিডিও রেকর্ডও করছেন অনেক অনুরাগী। গান গাইতে গাইতেই হঠাৎ আদিত্য এগিয়ে যান এক ভক্তের দিকে। তাঁর হাত থেকে ফোনটা কেড়ে নেওয়ার চেষ্টা করেন। হাতে থাকা মাইক দিয়ে আঘাতও করেন তাঁকে। ফোনটা কেড়ে নিয়েই দূরে ছুঁড়ে ফেলে দেন সেটি। তারপর ফের গান গাইতে গাইতেই চলে যান মঞ্চের অন্যদিকে।

আদিত্যর এহেন আচরণে ক্ষোভ উগড়ে দিয়েছেন নেটাগরিকরা। নিন্দার ঝড় উঠেছে সমাজমাধ্যমে। অনেকেই বলছেন, ‘বাবার নাম খারাপ করছেন আদিত্য’। অনেকের আবার মত, ‘ভাল গান করতে পারেন না বলে এইভাবেই প্রচারের আলোয় থাকতে চান তিনি’। ‘নেপোটিজমের ফসল’ বলেও আদিত্যকে কটাক্ষ করেছেন অনেকে। তবে আদিত্যর তরফ থেকে এ ঘটনা সম্পর্কে কোনো বিবৃতি দেওয়া হয়নি। কিন্তু তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আচমকাই মুছে ফেলা হয়েছে সব পোস্ট।

তবে বেশীরভাগ মানুষ তাঁর বিরুদ্ধে কথা বললেও আদিত্যর পাশে দাঁড়িয়েছেন কেউ কেউ। সমাজমাধ্যমে একজন লিখেছেন, ‘আদিত্য যতবার মঞ্চের ওইদিকে যাচ্ছিলেন, ওই ব্যক্তি ততবার ওঁর পায়ে আঘাত করছিলেন। সেকারণেই ওই ব্যক্তির ফোন ছুঁড়ে ফেলেছেন আদিত্য। তিনি তো ভক্তদের সঙ্গে অজস্র ছবি তুলেছেন। একটা গল্পের অনেকগুলো দিক থাকে, তাই কিছু বলার আগে সতর্ক হওয়া উচিৎ।’

তবে অল্পতেই তারকাদের মেজাজ হারানো বা ভক্তদের অতিরিক্ত আবেগের বহিঃপ্রকাশ, সমস্যা ডেকে আনে এই দুটি ঘটনাই। তাই সবক্ষেত্রেই একটা সীমারেখা থাকা হয়ত সত্যিই খুব প্রয়োজন।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top