Hoichoi: সুরঙ্গনার ছোঁয়ায় ব্যর্থতা ঘুচবে অচিন্ত্য উকিলের?

একের পর এক মনকাড়া সিরিজ আনছে হইচই ওটিটি প্ল্যাটফর্ম। ‘লজ্জা’, ‘দাদুর কীর্তি’, ‘রবিনসন স্ট্রীট’-এর পর এবার সেই তালিকায় নাম লেখালো ‘অ্যাডভোকেট অচিন্ত্য আইচ’।

গতকাল, ১লা এপ্রিল মুক্তি পেয়েছে ‘অ্যাডভোকেট অচিন্ত্য আইচ’ ওয়েবসিরিজের টিজার। জয়দীপ মুখার্জী পরিচালিত এই সিরিজে থাকছে বেশ কিছু চমক।
ঋত্বিক চক্রবর্তীকে এর আগেও দেখা গিয়েছে ‘হইচই’-এর সিরিজে। তবে এবার একেবারে অন্যরকম ভূমিকায় তিনি। তাঁর চরিত্রটি এই সিরিজে উকিল বটে, তবে একেবারেই দুঁদে উকিল নন তিনি। ছাগল-মুরগীর কেসই সারাদিন সামলাতে হয় তাঁকে। নিজের মুখেই তিনি মানুষকে বলেন, যে তিনি নাকি ‘খারাপ উকিল’। কেবল ওকালতিতেই নয়, একজন ব্যর্থ প্রেমিকও। তবে সবের মাঝেই টিজারে আলোর রেখার মত দেখা যায় অভিনেত্রী সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়কে। ব্যর্থতার মেঘ কি এবার সরবে অচিন্ত্য আইচের জীবন থেকে?
কেবল সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়ই নন, ছোট্ট এই টিজারে একঝলক দেখা মিলেছে শাশ্বত চট্টোপাধ্যায়েরও। ঋত্বিক চক্রবর্তী ওরফে অচিন্ত্য আইচের বাবার ভূমিকায় অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেতা দুলাল লাহিড়ী। হইচইয়ের তরফ থেকে জানানো হয়েছে, চলতি মাসেই মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। তবে মুক্তির তারিখ স্পষ্টভাবে জানা যায়নি এখনো।
এই সিরিজ ছাড়াও বর্তমানে অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ব্যস্ত রাজ চক্রবর্তীর একটি ছবির কাজে। প্রসঙ্গত, আগেই জানা গিয়েছিল, রাজ চক্রবর্তীর একটি কাজও আসতে চলেছে ‘হইচই’তে।
পরিচালক জয়দীপ মুখার্জী তাঁর ‘একেনবাবু সিরিজ’সহ সবক’টি পরিচালনাতেই সফল। ‘অ্যাডভোকেট অচিন্ত্য আইচ’ও যে যথেষ্ট জনপ্রিয় হতে চলেছে, সে নিয়ে সন্দেহের কোনো অবকাশই রাখেননি নির্মাতারা।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top