Amazon Prime: ঘোষণা নতুন সিরিজ-সিনেমার, তালিকায় কী কী?

ওটিটির যুগে আমাজন প্রাইমের জয়জয়কার সর্বত্রই। দর্শকদের মন জিততে তাদের প্রচেষ্টাও কম নয়। আর সেই উপলক্ষ্যেই গতকাল, ২০শে মার্চ, ঘোষিত হল বেশ কিছু ওয়েবসিরিজ এবং সিনেমার নাম।

চল্লিশটি সিনেমা এবং ওয়েবসিরিজের নাম ঘোষণা করেছে আমাজন প্রাইম। জানা গিয়েছে, প্রত্যেকটি সিনেমা এবং সিরিজই ‘আমাজন প্রাইম অরিজিনালস’-এর অন্তর্ভুক্ত। হিন্দি, তামিল ও তেলেগু ভাষার এই সিনেমা ও সিরিজগুলি আগামীতে আসবে এই ওটিটি প্ল্যাটফর্মে। রুদ্ধশ্বাস থ্রিলার, হাড়কাঁপানো হরর থেকে শুরু করে পেটফাটা কমেডি – সব জঁরই সাজানো থাকবে দর্শকদের জন্য।

গুপ্তচরবৃত্তির টানটান রহস্যে মোড়া বরুণ ধাওয়ান, সামান্থা প্রভুর ‘Citadel: Honey Boney’, ভূমি পেডনেকারের ক্রাইম ড্রামা ‘Daldal’, সঞ্জীব সান্যালের বই অবলম্বনে ভারতের স্বাধীনতা সংগ্রামীদের নিয়ে তৈরী একটি ওয়েবসিরিজ ‘The Revolutionaries’, অনন্যা পাণ্ডের ডেবিউ ওয়েবসিরিজ ‘Call Me Bae’-সহ আরো বেশ কিছু সিরিজ আসতে চলেছে আগামীতে।

তালিকায় নাম রয়েছে ‘Gulkanda Tales’, ‘Matka King’, চিত্রনাট্যবিহীন শো ‘The Tribe’, উরফি জাভেদের ‘Follow Karlo Yaar’, ‘Daring Partners’, ‘Dupahiya’, ‘Khauf’, ‘In Transit’-এরও।

এছাড়াও মুক্তি পেতে চলেছে জনপ্রিয় কিছু সিরিজ ‘Panchayat’ (সিজন ৩), ‘Mirzapur’ (সিজন ৩), ‘Paatal Lok’ (সিজন ২) ও ‘Bandish Bandits’ (সিজন ২)-এর নতুন সিজন। এই সংবাদ দর্শকদের আনন্দ যেন আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে।

আমাজন প্রাইমের অফিসিয়াল ইউটিউব চ্যানেলের কমেন্ট সেকশনে উপচে পড়ছে দর্শকদের খুশী। শুভেচ্ছাবার্তার সঙ্গে সঙ্গে আরো কিছু সিরিজের নতুন সিরিজ আনার আবেদন জানিয়েছেন তাঁরা।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top