Amitabh Bachhan: অসুস্থ বিগ বি, কী হয়েছে তাঁর?

অসুস্থ বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন। জানা গিয়েছে, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি রয়েছেন একাশি বছর বয়সী এই অভিনেতা।

আজ শুক্রবার সকালে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, তাঁর পায়ে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে এখানে। তবে এ নিয়ে এখনও কিছু জানাননি বচ্চন পরিবার। কোনো বিবৃতি পাওয়া যায়নি হাসপাতাল কর্তৃপক্ষের তরফেও।

কেবল অভিনেতাই নন, প্রযোজক এবং সঞ্চালক হিসেবেও সমান জনপ্রিয়তা এই বলিউড সুপারস্টারের। ‘কেবিসি ১৪’-এর শ্যুটিং করতে গিয়ে চোট পেয়েছিলেন অমিতাভ। ২০১২ সালে যকৃতে অস্ত্রোপচার হয় তাঁর, বাদ যায় প্রায় ৭৫ শতাংশ।

সাম্প্রতিককালেও বেশ কিছুদিন যাবৎ অল্পবিস্তর ভুগছেন অভিনেতা। কিছুদিন আগে তাঁর কব্জিতে অস্ত্রোপচার হয়। তারও আগে করোনাকালে কোভিডে আক্রান্ত হয়েছিলেন তিনি।

সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই উদ্বেগে তাঁর ভক্তেরা। সুস্থতাকামনায় ভরে উঠেছে নেটদুনিয়া। দুপুরে অমিতাভ নিজেও ধন্যবাদ জানিয়েছেন ভক্তদের। আশা করা যায়, অন্যান্যবারের মতই এবারেও, রোগকে হারিয়ে দ্রুত বাড়ী ফিরবেন অমিতাভ।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top