Anupam-Prashmita: নতুন জীবনে পা নবদম্পতির

ফেব্রুয়ারির শেষেই জানা গিয়েছিল, বিয়ে করতে চলেছেন তিনি। পাত্রীর নামও জানা গিয়েছিল তখনই। সেইমতই আজ, ২রা মার্চ, সাত পাকে বাঁধা পড়লেন অনুপম রায় এবং প্রস্মিতা পাল।

আগেই জানা গিয়েছিল, খুব জাঁকজমক হবে না তাঁদের বিয়েতে। ঘনিষ্ঠ আত্মীয়পরিজনের উপস্থিতিতেই গাঁটছড়া বেঁধেছেন তাঁরা। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় নিজেদের একটি ছবিও পোস্ট করেন অনুপম। তার কমেন্ট সেকশন ভরে উঠেছে শুভেচ্ছাবার্তায়। যদিও কেবলই শুভেচ্ছা নয়, সোশ্যাল মিডিয়ায় ঘুরছে বিভিন্ন ব্যঙ্গাত্মক মন্তব্যও। তবে সেসব নিয়ে মাথা ঘামাতে নারাজ নবদম্পতি। বিয়ের আগেই প্রস্মিতা বলেছিলেন, ‘আমরা দু’জন সুখী হলে নেতিবাচক কোনও কিছু আমাদের উপর প্রভাব ফেলতে পারবে না।’

২০১৫ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিয়ে করেছিলেন অনুপম। প্রায় ছ’বছর পর বিবাহবিচ্ছেদ হয় তাঁদের। তার বছর দুয়েকের মাথায়, গত বছর নভেম্বর মাসে টলিউডের বিখ্যাত অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে বিয়ে করেছেন পিয়া। তারপর থেকেই চর্চার কেন্দ্রে ছিলেন তাঁরা। তার মাসতিনেক পরেই জানা গেল অনুপম-প্রস্মিতার বিয়ের খবর। অনুপমের বিয়ের খবরে শুভেচ্ছা জানিয়েছেন তাঁরাও।

‘হাইওয়ে’ ছবিতে ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানটি একসঙ্গে গেয়েছিলেন অনুপম-প্রস্মিতা। একসঙ্গে ঘর বেঁধে তাঁদের গল্প যেন সুখের হয়, ভক্তদের কামনা এটুকুই।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top