SVF-এর মহা মহরতে জানা গেল কোন চার নতুন ছবির নাম?

SVF প্রযোজনা সংস্থার তরফ থেকে আগেই জানানো হয়েছিল, আজ ৪ঠা মার্চ, অনুষ্ঠিত হতে চলেছে ‘মহা মহরৎ’। আর তার পর থেকেই শুরু হয়েছিল জল্পনা। ‘ব্লকবাস্টার অ্যানাউন্সমেন্ট’ যে ঠিক কী হতে পারে, তা নিয়েই চলছিল তরজা। অবশেষে আজ, খুলল রহস্যের জট।

মহা মহরতে জানা গেল, চার-চারটে নতুন ছবির নাম। এই চার নতুন ছবির পরিচালকের তালিকায় রয়েছেন রাজ চক্রবর্তী, সৃজিত মুখার্জী, দেবালয় ভট্টাচার্য এবং জয়দীপ মুখার্জী।

প্রায় সাতবছর পর, ফের SVF-এর সঙ্গে কাজ করছেন পরিচালক রাজ চক্রবর্তী। জানা গিয়েছে, পরিবারকেন্দ্রিক একটি ছবি বানাতে চলেছেন তিনি। মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলী, অনসূয়া মজুমদার, সোহিনী সেনগুপ্তকে দেখা যাবে এই ছবিতে।

SVF বললেই যে পরিচালকদের কথা মনে পড়ে, তাঁদের মধ্যে অন্যতম সৃজিত মুখার্জী। স্বাভাবিকভাবেই, মহা মহরতে জানা গিয়েছে, তাঁর নতুন ছবির কথাও। থ্রিলার জঁর নয়, এবার তাঁর পাখির চোখ হতে চলেছে সামাজিক ছবি। কৌশিক গাঙ্গুলী, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, সৌরসেনী মৈত্র, ঋদ্ধি সেন, কৌশিক সেন, কাঞ্চন মল্লিক, সত্যম ভট্টাচার্য, ঋত্বিক চক্রবর্তী, সুহোত্র মুখোপাধ্যায়ের মত বহু তারকারা অভিনয় করছেন এই ছবিতে।

দেবালয় ভট্টাচার্যর বানানো ছবি কিংবা ওয়েবসিরিজ, সাফল্যের মুখ দেখেছে সবই। দর্শক পছন্দ করেছেন তাঁর কাজ। এবার SVF-এর ব্যানারে একটি ‘হরর থ্রিলার’ বানাতে চলেছেন তিনি। এই ছবিতে তাঁর সঙ্গে মুখ্য চরিত্রে কাজ করতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

‘একেনবাবু’ সিরিজের ত্রয়ীকে পছন্দ করেন প্রায় সকলেই। পরিচালক জয়দীপ মুখার্জী আর SVF-এর হাত ধরে আরো একবার ফিরছেন তাঁরা। সবার প্রিয় একেনবাবু এবার পাড়ি দিতে চলেছেন সোভিয়েত রাশিয়ায়।

এই চার ছবি ছাড়াও, এবছর SVF-এর ব্যানারে আসতে চলেছে আরো তিনটে ছবি। পরিচালক সৌকর্য ঘোষাল তৈরী করছেন আরো একটি ফ্যান্টাসি ছবি, ‘পক্ষীরাজের ডিম’। শেক্সপীয়রের ‘ওথেলো’ বড়পর্দায় আসতে চলেছে নাট্যব্যক্তিত্ব অর্ণ মুখোপাধ্যায়ের হাত ধরে, ভারতীয় প্রেক্ষাপটে তৈরী সে ছবির নাম ‘অথৈ’। ছবির সৃজনশীল পরিচালকের দায়িত্বে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। এছাড়া, একটা ভালবাসার গল্প নিয়ে ছবি তৈরী করছেন পরিচালক অভিরূপ ঘোষ।

বোঝাই যাচ্ছে, প্রত্যেকবারের মতই, ২০২৪ সালেও দর্শকদের প্রেক্ষাগৃহমুখী করে তুলতে অভিনব প্রয়াস নিয়েছে SVF। প্রত্যেকটি ছবিই বুনতে চলেছে অন্যধরনের গল্প, নিঃসন্দেহে যা মন কাড়বে দর্শকদের।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top