মহাদেবের বেশে অগ্নির প্রতিশোধ শিবরাত্রির দিনেই

শিবরাত্রির দিন অগ্নি বদলা নিতে চায় অশোক ঝুনঝুনওয়ালার ওপর, তার বাবার ওপর আক্রমণের জন্য। অগ্নি কি পারবে এই প্রতিশোধ নিতে??

কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ফেরারি মন’ এ শিবরাত্রিতে এবার নতুন চমক। বাবার উপর আক্রমনের বদলা নিতে চলেছে অগ্নি।

শিবরাত্রি ঠিক কিছুদিন আগেই অগ্নি জানতে পারে তার বাবা অর্থাৎ ঋষিকেশ রায় বর্মনকে মারতে চেয়েছিলেন অশোক ঝুনঝুনওয়ালা। সেই খবর শুনে একেবারেই বসে থাকার পাত্র নয় অগ্নি। অগ্নি সেকথা জানতে পেরে একেবারেই মরিয়া হয়ে ওঠে বদলা নেওয়ার জন্য। সে জানতে পারে ঝুনঝুনওয়ালা শিবরাত্রির দিন পাগলা বাবার মন্দিরে গিয়ে মহাদেবের মাথায় জল ঢালবে। সেই খবর শুনেই অগ্নি একেবারে ঠিক করে ফেলল সেই মন্দিরে গিয়ে নিজের হাতে ঝুনঝুনওয়ালাকে শাস্তি দেবে। কিন্তু সেই মন্দিরে সেদিন উপস্থিত থাকবে তুলসীও, সে কথা অগ্নি জানেনা।

অগ্নি বুঝতে পারে, মন্দিরে এত মানুষের ভিড়ে ঝুনঝুনওয়ালার ওপর আক্রমণ করার সহজ হবে না। তাই বদলা নেওয়ার জন্য একেবারে মহাদেবের ছদ্মবেশে হাজির হয় অগ্নি। যেই মুহূর্তেই ঝুনঝুনওয়ালার উপর আক্রমণ হানতে যায় অগ্নি, সামনে এসে পড়ল তুলসী।

 

অবশেষে কি হবে? অগ্নি কি প্রতিশোধ নিতে পারবে? নাকি আবারো তুলসী তার সামনে এসে রুখে দাঁড়াবে অথবা অগ্নির পাশে দাঁড়াবে ?

সমস্ত প্রশ্নের উত্তর খুঁজতে দেখতে হবে কালার্স বাংলায় ফেরারি মন সোম থেকে রবি ঠিক সন্ধে সাড়ে ছটায়।

Author

  • Neha Biswas

    কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতক পাশ করার পর থেকেই সাংবাদিকতায় আসার ইচ্ছে আরো প্রবল হয়। কলেজে পড়ার পাশাপাশি অ্যাঙ্করিং এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে অ্যাঙ্করিং এর জোর দেওয়া হয়। বিনোদনের জগতের বিভিন্ন খবর বলার পাশাপাশি ছোটো ছোটো নিবন্ধও লেখেন তিনি।

Scroll to Top