‘যোগমায়া’ আসছে জি বাংলায়, আরেফিনের নায়িকা কে?

দর্শকদের কাছে প্রায়শই নতুন নতুন ধারাবাহিক নিয়ে আসেন বিভিন্ন প্রযোজনা সংস্থা ও চ্যানেলকর্তারা। এবার জনপ্রিয় চ্যানেল জি বাংলায় একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে Blues Production-এর হাত ধরে। ধারাবাহিকের নাম ‘যোগমায়া’।

এক দরিদ্র রিক্সাচালকের মেয়ে এই যোগমায়া। ছোটবেলা থেকেই প্রচণ্ড দারিদ্র্য এবং অসাম্যের মধ্যেই বড় হয়েছে সে। তবে বরাবরই একটা অন্যরকম জীবন পাওয়ার চেষ্টা করেছে সে। চেষ্টা করেছে তার কলোনির মানুষদের জীবনেও আরো একটু স্বাচ্ছন্দ্য আনার। আর সে চেষ্টা করতে গিয়েই সে সম্মুখীন হয়েছে অভাবনীয় দুর্নীতির।

ধারাবাহিকের পুরুষ মুখ্য চরিত্র রেহান চ্যাটার্জী এক সম্ভ্রান্ত পরিবারের সদস্য। পারিবারিকসূত্রে হাসপাতালের মালিক হলেও, সে নিজে একজন সঙ্গীতশিল্পী হতে চায়। স্বভাবে সে নরম প্রকৃতির এবং পরোপকারী।

মাথা উঁচু করে বাধাবিপত্তি, দারিদ্র্য, অসাম্য, দুর্নীতি পেরিয়ে যোগমায়া কীভাবে সমাজে পরিবর্তন আনতে পারে, এ ধারাবাহিক দেখাবে সেই গল্পই। উচ্চবিত্তের শোষণের বিরুদ্ধে লড়াই করে, সমাজে নিজের একটি সম্মানীয় স্থান অর্জন করবে যোগমায়া।

ধারাবাহিকে নামভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী নেহা আমনদীপ। তাঁর বিপরীতে রেহানের চরিত্রে অভিনয় করতে চলেছেন জনপ্রিয় অভিনেতা সৈয়দ আরেফিন। তাঁরা ছাড়াও ধারাবাহিকে থাকছেন অনন্যা, চাঁদনী মুখার্জী, মিমি দত্ত, ভাস্বর চ্যাটার্জী, কৌশিক ব্যানার্জী প্রমুখ।

ধারাবাহিকের কাহিনী লিখেছেন স্নেহাশিস চক্রবর্তী। ধারাবাহিকটির পরিচালনা ও সঙ্গীত পরিচালনার দায়িত্বেও রয়েছেন তিনি। আগামী ১১ই মার্চ, সোমবার থেকেই ধারাবাহিকটি সম্প্রচারিত হতে চলেছে জি বাংলার পর্দায়।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top