দরদ: ভালবাসার দিনে মুক্তি পেল সাকিব খানের ছবির ‘ফার্স্টলুক’

দুই বাংলার চলচ্চিত্রপ্রেমীদের কাছে একটি বড় নাম সাকিব খান। গতকাল, ভালবাসার দিনে মুক্তি পেয়েছে সুপারস্টারের নতুন ছবি ‘দরদ’-এর ফার্স্টলুক পোস্টার। ইতিমধ্যেই, ভক্তদের মধ্যে ছড়িয়ে পড়েছে উন্মাদনা।

জানা গিয়েছে, সুপারস্টার সাকিব খানের এই ছবি মুক্তি পাবে ছয়টি ভাষায়। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম এবং কানাডিয়ান ভাষায় মুক্তি পাবে ‘দরদ’। অনন্য মামুন পরিচালিত এই ছবির ফার্স্ট লুক পোস্টারে সাকিব খানকে দেখা যাচ্ছে রক্তমাখা অবস্থায়। তাঁর বিপরীতে এই ছবিতে রয়েছেন সোনাল চৌহান। এই ছবিতে প্রথম জুটি বাঁধছেন তাঁরা। ভারতের ‘Eskay Movies’ এবং বাংলাদেশের ‘Action Cut Entertainment’ ও ‘Kibria Films’-এর ব্যানারে মুক্তি পেতে চলেছে এই ছবি।

                                                               

এই ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী পায়েল সরকার, রাহুল দেব, রাজেশ শর্মা, বিশ্বজিৎ চক্রবর্তী, অলোক জৈন, সাফা মারিয়া প্রমুখ। জানা গিয়েছে, একটি সিরিয়াল কিলিংয়ের কেসকে কেন্দ্র করেই আবর্তিত হবে ছবির কাহিনী। বেনারস শহরে একের পর এক খুন শুরু হয় হঠাৎ। দেখা যায়, বিশেষ করে শহরের নামীদামী মানুষেরাই এ খুনীর ‘টার্গেট’। পুলিশি তদন্ত শুরু হলে উঠে আসে দুলু মিঞার নাম। জানা যায়, অভিযুক্ত আসলে পেশায় অটোচালক। দুলু মিঞার চরিত্রে দেখা যাবে সুপারস্টার সাকিব খানকে। সোনাল চৌহান আছেন শেফালীর চরিত্রে। বেনারস শহরেই সম্পন্ন হয়েছে ছবির শ্যুটিং।

ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন আরফাত মেহমুদ। বর্তমানে বাণিজ্যিক ছবির জগতে সিরিয়াল কিলিং একটি জনপ্রিয় বিষয়। ‘দরদ’-এর গল্প কোনদিকে মোড় নেয়, তা জানার অপেক্ষায় রয়েছেন দর্শক। চলতি বছরেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top