Dev: ‘লোকসভায় শেষ দিন আজ’, রাজনীতি ছাড়ছেন দেব?

লোকসভা ভোটের মুখেই বঙ্গরাজনীতিতে আলোড়ন তুলে জল্পনার কেন্দ্রবিন্দুতে অভিনেতা-সাংসদ দেব। কয়েকদিন আগেই ঘাটাল কলেজ, বীরসিংহ উন্নয়ন পর্ষদ এবং ঘাটাল সুপারস্পেশালিটি হাসপাতাল তিনটি কমিটি থেকে একসঙ্গে পদত্যাগ করেন দেব। আজ তিনি জানালেন লোকসভায় আজ তাঁর শেষদিন।

গতকাল দুপুরেই নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি স্টোরি দেন দেব। লেখেন, ‘আর কয়েক ঘন্টা’। সেইমতই, আজ নিজের অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন অভিনেতা। সেখানেই তিনি ক্যাপশনে লেখেন, ‘My Last Day In The Parliament’। ভিডিওটি তাঁর একটি সংক্ষিপ্ত বক্তব্যের। সেই ভিডিওতে ঘাটালের মানুষকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা, ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও। তিনি বলেন, ‘আমি থাকি বা না থাকি, ঘাটাল আমার রক্তে থাকবে’।

রাজনীতির মঞ্চ থেকে সরে দাঁড়ানোর জল্পনা চলছিল বেশ কয়েকদিন থেকেই। আজ তাঁর বক্তব্য সেই জল্পনার আগুনে যেন ঘি ঢালল। সম্প্রতি ভাইরাল হয়েছিল একটি অডিয়ো ক্লিপ। সেই অডিয়ো ক্লিপে শোনা যাচ্ছে, এক ব্যক্তি বলছেন, ঘাটালের সাংসদ দেব নাকি তাঁর থেকে ৩০% কমিশন চেয়েছেন। এই ক্লিপ থেকে শুরু হয়েছিল নতুন বিতর্ক, যদিও ক্লিপটির সত্যতা সম্পর্কে এখনো বিশেষ কিছু জানা যায়নি।

তবে এসবের মাঝেই অভিনেতা ব্যস্ত তাঁর আসন্ন দুটি ছবির কাজে। সৃজিত মুখার্জী পরিচালিত ‘টেক্কা’র প্রথম পর্বের শ্যুটিং শেষ ইতিমধ্যেই। অভিনেতার নিজের প্রযোজিত ছবি ‘খাদান’-এর প্রস্তুতিও চলছে। এরই মাঝে বঙ্গরাজনীতির এই তরজা কোথায় গিয়ে দাঁড়ায়, এখন সেটাই দেখার।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top