Dev: খাদানের শহরে মিলল নিজের মূর্তি, তারপর…

শিল্পীদের জন্য ভক্তরা কত কী-ই না করেন! কেউ চড়াই-উতরাই পেরিয়ে আসেন দেখা করার জন্য, কেউ-বা ঝুঁকি নিয়েও পৌঁছে যান তাঁদের বাড়ীতেই। তবে দেব-ভক্তরা বরাবরই একটু আলাদা।

সম্প্রতি অভিনেতার আগামী ছবি ‘খাদান’-এর প্রস্তুতি চলছে পুরোদমে। আর তার মাঝেই এক অসাধারণ সারপ্রাইজ পেলেন তিনি। ছবির শ্যুটিংয়ের লোকেশন খোঁজার প্রয়োজনেই পাণ্ডবেশ্বরে এসেছিলেন অভিনেতা। রেকি শেষ হলে অভিনেতা পৌঁছে গিয়েছিলেন ভাস্কর্যশিল্পী সুশান্ত রায়ের বাড়ীতে। ঘুরে দেখেছিলেন তাঁর ‘ওয়াক্স মিউজিয়াম’। আর সেখানেই তিনি উন্মোচন করেন তাঁর নিজের মোমের মূর্তি।

এর আগেও দেবকে ‘সারপ্রাইজ’ দিতে দেখা গিয়েছে ভক্তদের। অভিনেতাও বরাবরই তাদের যথেষ্ট গুরুত্ব দেন। এবারেও তাঁর গলায় খুশীর সঙ্গে ঝরে পড়ল একরাশ বিস্ময়। জানালেন, তিনি কোনোদিন ভাবেনইনি যে তাঁর নিজের একটা মোমের মূর্তি হতে পারে! জানা গিয়েছে, মূর্তি গড়ার ইচ্ছে প্রকাশ করলে প্রথমে নিষেধ করেছিলেন দেব। পরে তিনি অনুমতি দেন।

অভিনেতার স্বতঃস্ফূর্ত আবেগপ্রকাশে খুশী ভাস্কর্যশিল্পীও। তিনি জানান, মূর্তিটি তৈরী করতে সময় লেগেছে মাসদেড়েক। জন্মদিনে সময় দিতে না পারলেও, জানুয়ারিতেই আসানসোলে এসে নিজের মূর্তি উন্মোচন করেছেন অভিনেতা।

সম্প্রতি ‘খাদান’ ছাড়াও জানা গিয়েছে অভিনেতার আরেক ছবি ‘টেক্কা’-র কথা। ‘টনিক’, ‘প্রজাপতি’, ‘প্রধান’-সহ তাঁর সাম্প্রতিক ছবিগুলি বাণিজ্যিকধারার চেয়ে অনেকটাই আলাদা হওয়া সত্ত্বেও প্রত্যেকটিই সাফল্য পেয়েছে বক্সঅফিসে। আশা করা যায়, অভিনেতার মতই ভক্তদের মন জয় করে নেবে তাঁর আগামী ছবিগুলিও।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top