যশ-নুসরত: একা রাত শেষে মেতে আছে মেন্টাল জুটি

      নুসরতের জন্মদিনেই মুক্তি পেয়েছিল ‘মেন্টাল’-এর ট্রেলার। তারও আগে এসেছিল ছবির প্রথম গান। আর আজ মুক্তি পেল ছবির দ্বিতীয় গান ‘একা রাত শেষ’।

কেশব দে-র কম্পোজিশনে এই গান গেয়েছেন রাজ বর্মন। গানের কথা লিখেছেন কেশব দে এবং বাদল। গোটা গান জুড়েই কেবল দেখা যাচ্ছে যশ আর নুসরতকে, যা দেখে অত্যন্ত খুশী ‘যশরত’ ভক্তরা। গানের দৃশ্যায়ন দেখে বোঝা যাচ্ছে, কোনো কারণে যশের উপর অভিমান করেছেন নুসরত। আর তাঁর অভিমান ভাঙানোরই চেষ্টা করছেন যশ। আর সেই কাজে সফলও হয়েছেন তিনি। আর সেইসঙ্গে সফল হয়েছেন ভক্তদের মন জয় করতে।

মাত্র ঘন্টাচারেক আগে মুক্তি পেয়েছে গানটি। আর এরমধ্যেই তা ছুঁয়ে ফেলেছে কুড়িহাজার দর্শকের নজর। চারহাজারের বেশী লাইকও কুড়িয়েছে ‘Times Music Bangla’ থেকে মুক্তি পাওয়া এই গান। অনেক ভক্তই বলেছেন, বহুদিন পরে পুরনো টলিউড ইন্ডাস্ট্রির স্বাদ পাচ্ছেন তাঁরা। অনেকে এমনও বলেছেন, এই গান প্রমাণ করল যে যশরত জুটি পর্দায় ম্যাজিক সৃষ্টি করে।

প্রসঙ্গত, ছবিতে যশ-নুসরত ছাড়াও দেখা যাবে সায়ন্তনী ঘোষ, রবি সাউ, মৈনাক ব্যানার্জী, নীল-তৃণা জুটি (আইটেম ডান্স) এবং বাংলার ‘কালারফুল বয়’ মদন মিত্রকে। যশ-নুসরতের প্রযোজনা সংস্থা YDFilms-এর প্রথম ছবি ‘মেন্টাল’ মুক্তি পাচ্ছে আগামী ১৯শে জানুয়ারি।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top