পা রাখলেন পরিচালনার জগতে, কাদের গল্প বলবেন মানসী সিনহা?

সফল অভিনেত্রী হিসেবে প্রায় সকলেই চেনেন তাঁকে। সিনেমা- সিরিজ থেকে শুরু করে ধারাবাহিক পর্যন্ত, সর্বত্রই তাঁর অবাধ যাতায়াত। দর্শকদের প্রিয় অভিনেত্রী মানসী সিনহা, অভিনয়ের পাশাপাশি এবার হাতে তুলে নিলেন পরিচালনার ব্যাটন। মুক্তি পেল তাঁর প্রথম ছবি ‘এটা আমাদের গল্প’-এর টিজার পোস্টার।

প্রথম ছবিতেই একগুচ্ছ তারকাকে সঙ্গে নিয়ে এগোচ্ছেন মানসী সিনহা। তাঁর ছবিতে জুটি বাঁধতে চলেছেন শাশ্বত চট্টোপাধ্যায় এবং অপরাজিতা আঢ্য। তাঁরা ছাড়াও এ ছবিতে দেখা যেতে চলেছে খরাজ মুখোপাধ্যায়, সোহাগ সেন, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, দেবদূত ঘোষ, আর্য দাশগুপ্ত-সহ আরো অনেককে। ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছে ইতিমধ্যেই। কলকাতা শহরেই হয়েছে ‘এটা আমাদের গল্প’-এর শ্যুটিং।

অভিনেত্রীর প্রথম পরিচালিত ছবিটি আদতে ভালবাসার ছবি। ছবিতে একটি বাঙালি ও পাঞ্জাবি পরিবারের কাহিনী দেখা যাবে। আসলে, পৃথিবীতে প্রত্যেক মানুষের জন্য একটা ঘর আছে। যে ঘরে শ্বশুরবাড়ী, বাপের বাড়ি এইগুলো বিষয় নয়। আসল বিষয় হল ভালোবাসা। প্রত্যেককেই সেই ঘরটা খুঁজে নিতে হয়। এমনই নিখাদ এক ভালবাসার বার্তা দেবে ‘এটা আমাদের গল্প’। ছবিটি মুক্তি পাবে ধাগা প্রোডাকশন এর ব্যানারে শুভঙ্কর মিত্র ও সুভাষ বেরার প্রযোজনায়। বেশ কয়েকটি মনকাড়া গানও রয়েছে এই ছবিতে।

তবে ছবি মুক্তির তারিখ এখনই প্রকাশ্যে আনতে চাইছেন না অভিনেত্রী পরিচালক মানসী সিনহা। সাদা, কালো, ধূসর হোক, বা হাসির কোনো চরিত্র, সবধরনের চরিত্রে অভিনয় করেই দর্শকদের ভালবাসা কুড়িয়েছেন অভিনেত্রী। আশা করা যায়, তাঁর নতুন জীবনের প্রথম কাজও একইরকমভাবে আপন করে নেবেন দর্শকেরা।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top