Ranveer-Deepika: মা হতে চলেছেন দীপিকা, ফের গুজব না সত্যি?

বিয়ে করেছেন পাঁচবছর অতিক্রান্ত। সবসময়েই ভক্তদের চর্চায় থাকেন এই দম্পতি। আরো একবার চর্চার শিখরে উঠে এলেন রণবীর-দীপিকা। একটি সংবাদমাধ্যমের রিপোর্ট থেকে জানা গিয়েছে, অভিনেত্রী নাকি এবার মা হতে চলেছেন।

গতমাসের শেষেই মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুন ছবি ‘ফাইটার’। সেই ছবিতে, দীর্ঘদিনের কেরিয়ারে প্রথমবারের জন্য জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশনের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। দর্শকদের কাছে বেশ জনপ্রিয়ও হয়েছে সেই ছবি। তবে এখনো তাঁর খুলিতে বেশ কয়েকটি ছবি রয়েছে বলেই জানা গিয়েছিল। ‘The White Lotus’-এর তৃতীয় সিজনে তাঁর থাকার কথা প্রথমে ঘোষণা করা হলেও, পরে জানা গিয়েছে, ব্যক্তিগত কিছু কারণবশত, এই বছর না-ও থাকতে পারেন দীপিকা। আর তাতেই যেন আরো জোরালো হচ্ছে সূত্রের খবর। জানা গিয়েছে, আগামী বর্ষাতেই নাকি দীপিকা-রণবীরের কোলে আসতে পারে সন্তান।

তবে এই প্রথম নয়, এর আগেও দীপিকা পাড়ুকোনের গর্ভাবস্থা নিয়ে গুজব রটেছিল। ‘ফাইটার’ ছবির প্রোমোশনে একটি ছবি পোস্ট করলে ভক্তরা অনেকেই ‘বেবিবাম্প’ খুঁজে পেয়েছিলেন সেই ছবিতে। তবে এই বছরের প্রথমে এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছিলেন, ‘আমি আর রণবীর দুজনেই বাচ্চা ভালবাসি। কবে আমরা নিজেদের একটা পরিবার গড়ে তুলতে পারব, আমরা দুজনেই সেইদিনের অপেক্ষায় আছি।’

তবে যাঁদের সন্তানের আশায় সমাজমাধ্যম তোলপাড়, প্রতিক্রিয়া পাওয়া যায়নি তাঁদের কাছ থেকে। দীপিকা বা রণবীর, কেউই এখনো নিজেমুখে জানাননি এ সংবাদ। তবে ভক্তদের আশা, এবার হয়ত গুজবে মিলিয়ে যাবে না সব, হয়ত সত্যিই নতুন অতিথি আসতে চলেছে দীপিকা-রণবীরের সংসারে।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top