একযোগে ভালবাসার বার্তা দিলেন এড শিরান, শাহরুখ খান

তাঁর কণ্ঠে ‘শেপ অফ ইউ’-এর ভক্ত এদেশে কম নয়। তিনি ব্রিটিশ পপ-তারকা এড শিরান। আর এবার সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে দেখা গেল তাঁকে। একসঙ্গে ভালবাসার বার্তা দিলেন তাঁরা।

সম্প্রতি একটি কনসার্টের জন্য এদেশে এসেছেন বিদেশী এই বহুল-জনপ্রিয় গায়ক। সে খবর হয়ত অনেকেরই জানা। আগামী পরশুই মুম্বইয়ের মহালক্ষ্মী রেসকোর্সে শো রয়েছে তাঁর। তার মাঝেই বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে একটি ভিডিও পোস্ট করেন তিনি। আর তারপরেই তা ভাইরাল হয় ঝড়ের গতিতে।

ভিডিওতে শাহরুখ খানের আইকনিক পোজে দেখা যাচ্ছে জনপ্রিয় দুই তারকাকেই। দেখা গিয়েছে, দু’হাত ছড়িয়ে দাঁড়াচ্ছেন শাহরুখ খান। তাঁকে দেখে সেই একই ‘পোজ’ দিচ্ছেন পপ-তারকা এড শিরানও। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ভিডিওটি শেয়ার করে ‘শেপ অফ ইউ’-গায়ক লিখেছেন, ‘এটাই শেপ অফ আস’। সেইসঙ্গে ভালবাসা ছড়িয়ে দেওয়ার বার্তাও দিয়েছেন তিনি। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে শাহরুখের ছবি ‘ওম শান্তি ওম’-এর গান। ইতিমধ্যেই প্রায় কুড়ি লাখ মানুষ লাইক করেছেন সেই ভিডিও।

তাঁদের ভিডিও শেয়ার করেছেন পরিচালক ফারহা খানও। কেবল তাই নয়, দুই তারকার মাঝে দাঁড়িয়ে একটি ছবিও তুলেছেন তিনি। ক্যাপশনে মজা করে লিখেছেন, শাহরুখ ও শিরানকে একসঙ্গে পরিচালনা করার সুযোগ পেলে সেই ঘটনাকে #SherKhan বলা হবে। দুই তারকার এই ভিডিও দেখে স্বাভাবিকভাবেই উন্মাদনা ছড়িয়েছে ভক্তদের মনে। এই ভিডিওকে ‘২০২৪-এর সবচেয়ে বড় কোল্যাবরেশন’ বলেও দাবী করেছেন অনেকেই।

প্রায় ছ’বছর পরে ভারতে আসলেন এড শিরান। মঙ্গলবার মুম্বইয়ের একটি স্কুলেও গিয়েছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এড শিরান জানান, বলিউড বাদশা শাহরুখের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করতে আগ্রহী তিনি। আর তারপরেই, তাঁদের দেখা করা এবং এমন একটি ভিডিও শেয়ার করার খবরে খুশী সকল ভক্তই।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top