Fighter Trailer: বদলার মাধ্যমে ‘ধোঁকা’র উত্তর দিতে আসছেন হৃতিক-দীপিকারা

সিদ্ধার্থ আনন্দের নতুন ছবি ‘Fighter’-এর টিজার এসেছিল গতবছর ডিসেম্বরের প্রথমেই। মুক্তি পেয়েছিল ছবির গানও। আর আজ, দুপুর বারোটায় ভক্তদের সব অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেয়েছে অনীল-হৃতিক-দীপিকা অভিনীত এই ছবির গায়ে কাঁটা দেওয়া ট্রেলার।

ছবির ট্রেলারে দেখা যাচ্ছে, ভারতীয় বায়ুসেনার কয়েকজন দক্ষ, ‘কনফিডেন্ট’ পাইলটকে নিয়ে একটি দল গড়ছেন অনীল কাপুর। দলের সদস্যদের ‘বন্ডিং’-এর কিছু দৃশ্যের ঝলকও রয়েছে ট্রেলারে। পুলওয়ামায় ভারতীয় সৈন্যদলের ওপর হয়েছিল এক ভয়ঙ্কর প্রাণঘাতী হামলা। চল্লিশেরও বেশী জওয়ান প্রাণ হারিয়েছিলেন তাতে। আর তারপরেই পাকিস্তানে ঢুকে যোগ্য জবাব দিতে যান ‘ফাইটার’রা। হৃতিকের হাতে দেখা যায় তেরঙা পতাকাও। তাঁর মুখে শোনা যায়, ‘India Occupied Pakistan’-এর মত সংলাপও।

ছবিটিতে যে অসাধারণ কিছু ভিস্যুয়াল গ্রাফিক্স ব্যবহৃত হয়েছে, তা স্পষ্ট তিনমিনিটের এই ট্রেলারেই। ট্রেলার দেখে যেমন বারবার কাঁটা দিয়ে উঠেছে গায়ে, তেমনই গরম হয়েছে রক্ত। ইতিমধ্যেই দশ লক্ষাধিক ভিউ কুড়িয়েছে এই ট্রেলার। কমেন্ট সেকশন ভরে উঠেছে ‘টিম প্যাটি’র প্রতি ভালবাসায়।

প্রসঙ্গত, অনীল (ক্যাপ্টেন ‘রকি’), হৃতিক (প্যাটি), দীপিকা (মিন্নি)-র ‘ফাইটার’ আসছে আগামী পঁচিশে জানুয়ারি। অনিল কাপুরের প্রশিক্ষণে দীপিকারা পুলওয়ামার বদলা নিতে পারেন কিনা, সেটাই এখন দেখার।

 

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top