জগদ্ধাত্রীকে নিয়ে কি আর কোনোদিন মুখার্জি বাড়িতে ফিরতে পারবে স্বয়ম্ভু?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী একের পর এক চমক দর্শকদের সামনে নিয়ে আসে। আর এই সপ্তাহেই বাংলা সিরিয়াল জগদ্ধাত্রী নিয়ে আসতে চলেছে আরো একটু চমক। যেখানে শম্ভুকে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করল উৎসব। শম্ভু কে কেন বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করলে উৎসব ?

জি বাংলা চ্যানেলের বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী।ধারাবাহিকের মূল আকর্ষণই হলো ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী। সংসার এবং নিজের ডিউটি একধারে সামলাতে হচ্ছে জগদ্ধাত্রীকে। এছাড়া জগদ্ধাত্রী র অ্যাকশন দর্শকদের মন কেড়ে নিয়েছে ইতিমধ্যেই। যা ৮ থেকে ৮০ প্রত্যেককে এই ধারাবাহিকটিকে ভালবাসতে বাধ্য করেছে। এবং এই জগদ্ধাত্রী-তে অঙ্কিতাকে দেখা যাচ্ছে ক্রাইম ব্রাঞ্চের অফিসারের চরিত্রে। প্রসঙ্গত উল্লেখ্য জনপ্রিয় এই ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’তে স্বয়ম্ভুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায়।

মুখার্জি পরিবার এবং বৈদেহী- জগদ্ধাত্রী নিয়ে কি আর কোন দিন মুখার্জি বাড়িতে ফিরতে পারবে স্বয়ম্ভু??

এই সমস্ত প্রশ্নের উত্তর পেতে চোখ রাখুন আজ এবং আগামীকাল ঠিক সন্ধে সাতটায় জি বাংলায়।

Author

  • Neha Biswas

    কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতক পাশ করার পর থেকেই সাংবাদিকতায় আসার ইচ্ছে আরো প্রবল হয়। কলেজে পড়ার পাশাপাশি অ্যাঙ্করিং এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে অ্যাঙ্করিং এর জোর দেওয়া হয়। বিনোদনের জগতের বিভিন্ন খবর বলার পাশাপাশি ছোটো ছোটো নিবন্ধও লেখেন তিনি।

Scroll to Top