Mirza New Song: প্রথম গানেই ‘জোকার-বিবি’র প্রেম

আগেই জানা গিয়েছিল, বাংলা বাণিজ্যিক ছবির জগতে ফের আসতে চলেছে অ্যাকশন-ধর্মী ছবি। গতকাল, ১৫ই মার্চ মুক্তি পেল সেই অ্যাকশনধর্মী ছবির প্রথম প্রেমের গান ‘গালিব’।

গানের ভিডিওতে দেখা যাচ্ছে, মুসকানের (ঐন্দ্রিলা সেন) প্রেমে পড়েছে মির্জা (অঙ্কুশ হাজরা)। দর্শকেরা ফিরে পেতে চলেছে সেই পুরনো বাংলা ছবির স্বাদ। বহুদিন পর বাংলা বাণিজ্যিক ছবিতে দেখা যাবে এমন এক ভালবাসার গান। বারিষের লেখা এই গানের সুর করেছেন জনপ্রিয় গায়ক-সুরকার ঈশান মিত্র। গানটি গেয়েওছেন তিনিই।

ছবির টিজার মুক্তি পেয়েছিল মাসখানেক আগেই। আড়াই মিনিটের টিজারে দেখা গিয়েছিল, অন্ধকারজগতকে অঙ্কুশ তুলনা করছেন তাসের সঙ্গে। প্রত্যেক চরিত্রকে একেকধরনের তাসের সঙ্গে তুলনা করেছেন তিনি।  নিজের চরিত্রটিকে তিনি তুলনা করেছেন ‘জোকার’ তাসের সঙ্গে, যে তাস কোনো নিয়ম মানে না।

অঙ্কুশের আগামী ছবি ‘মির্জা’র টিজার দেখে উৎসাহিত হয়েছিলেন ভক্ত থেকে সতীর্থ, সকলেই। ছবির টিজার যে কতটা মন কেড়েছিল, তার প্রমাণ দিয়েছিলেন সুপারস্টার দেব, স্বয়ং। গত ১৩ই ফেব্রুয়ারি টিজারটি মুক্তি পাওয়ার পরেই, সেই টিজার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছিলেন তিনি, ভরিয়েছিলেন প্রশংসাবাক্যেও। ইন্ডাস্ট্রির বাণিজ্যিক ছবির ঝুলিতে এ যেন এক অন্যধরনের সংযোজন।

ছবিতে অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও দেখা যাবে আরো অনেক প্রথমসারির অভিনেতা-অভিনেত্রীকে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ঋষি কৌশিক, কৌশিক গাঙ্গুলী এবং শোয়েব কবীর। এছাড়াও দেখা যাবে প্রিয়া মণ্ডল, শঙ্কর দেবনাথ, রজত গাঙ্গুলী, শান্তিলাল মুখার্জী, সুমিত গাঙ্গুলী, জ্যামি ব্যানার্জীসহ আরো অনেককে।

নিজের প্রযোজনা সংস্থা খোলার পর থেকেই সমস্যা পিছু ছাড়ছিল না অভিনেতা অঙ্কুশ হাজরার। এই ছবির স্টান্টের শ্যুটিং করতে গিয়ে আহতও হয়েছিলেন তিনি। কিন্তু এবার, সব বাধা কাটিয়ে, সেই প্রযোজনা সংস্থা ‘Ankush Hazra Motion Pictures’-এর ব্যানারেই আসতে চলেছে তাঁর নতুন ছবি।

এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সুমিত-সাহিল। ছবির চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন অর্ণব ভৌমিক। অঙ্কুশের হাত ধরে অ্যাকশনধর্মী ছবি ফিরতে বাকি হাতেগোনা কয়েকদিন। আগামী ৯ই এপ্রিল, ঈদে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘মির্জা’।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top